জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জম্মু-কাশ্মীরে একাধিক হামলার সঙ্গে জড়িত। মাথা দাম ঘোষণা করা হয়েছিল ৫ লক্ষ টাকা! প্রজাতন্ত্র দিবসের আগে দিল্লিতে ধরা পড়ল  ‘ওয়ান্টেড’ হিজবুল জঙ্গি জাভেদ আহমেদ মাট্টু। গোপন সূত্রে খবর পেয়ে তাকে গ্রেফতার করেছে দিল্লি পুলিসের স্পেশাল সেল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Narendra Modi: অবিশ্বাস্য! বছরের শুরুতেই আরব সাগরের জলে ঝাঁপ দিলেন মোদী...


পুলিস সূত্রে খবর, জম্মু-কাশ্মীরের সোপোরের বাসিন্দা মাট্টু। বেশ কয়েকবার পাকিস্তানেও গিয়েছিল সে। উপত্যকায় ১০ জঙ্গিনেতাদের নামের তালিকা করেছে নিরাপত্তাবাহিনী। সেই তালিকা নাম ছিল মাট্টুর। কিন্তু তার নাগাল পাওয়া যাচ্ছিল না। গা-ঢাকা দিয়েছিল এই হিজবুল জঙ্গি।


এদিকে প্রজাতন্ত্র দিবসের আর বেশি দেরি নেই। দিল্লিতে কেন গা-ঢাকা দিয়েছিল 'মোস্ট ওয়ান্টেড' জঙ্গি? বড়সড় কোনও হামলা ছক ছিল? সবদিক খতিয়ে দেখছ পুলিস।


গত বছর স্বাধীনতা দিবসের আগে একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়োতে কাশ্মীরে সোপোরে জাতীয় পতাকা নাড়তে দেখা গিয়েছে জাভেদ মাট্টু ভাই রিয়ানস মাট্টুকে।


আরও পড়ুন:  Mayurbhanjs Red Ant Chutney: পিঁপড়ের ডিমের লাল চাটনি এবার জিতে নিল জিআই...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)