নিজস্ব প্রতিবেদন: কংগ্রেস মুখপাত্র প্রিয়াঙ্কা চর্তুবেদী ও তাঁর ১০ বছরের শিশুকন্যাকে হুমকির পরিপ্রেক্ষিতে সক্রিয় হয়ে উঠল কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রক হুমকি প্রদানকারীকে চিহ্নিত করে তার বিরুদ্ধে এফআইআর দায়ের করার নির্দেশ দিল মুম্বই পুলিসকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-সুপ্রিম নির্দেশ : রাজ্য নয়, ডিজিপি নিয়োগ করবে ইউপিএসসি


উল্লেখ্য, কংগ্রেস মুখপাত্র প্রিয়াঙ্কা চার্তুবেদী অভিযোগ করেন, তাঁকে ট্যুইট করে ক্রমাগত হুমকি দেওয়া হচ্ছে। পাশাপাশি তাঁর ১০ বছরের মেয়েকেও ধর্ষণের হুমকি দিচ্ছে এক ব্যক্তি। এনিয়ে গোরেগাঁও পুলিসে অভিযোগ করেন তিনি। প্রসঙ্গত, 'গিরিশকে১৬৫০' নামের ট্যুইটার হ্যান্ডেল থেকে ওই হুমকি দেওয়া হয় প্রিয়াঙ্কা ও তাঁর মেয়েকে।
প্রিয়াঙ্কা জানিয়েছেন, ‘হুমকি প্রদানকারীর প্রোফাইলে রামের ছবি থাকা সত্বেও ওই কুৎসিত মন্তব্য করতে পিছপা হয়নি সে। আশাকারি মুম্বই পুলিস উপযুক্ত ব্যবস্থা নেবে। তারা অবশ্য ব্যবস্থা নেওয়া শুরু করেছে।’ এদিকে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক ট্যুইটারকেও অভিযুক্ত ব্যক্তি সম্পর্কে বিস্তারিত তথ্য দিতে বলেছে।


আরও পড়ুন-বাড়িতে দরজায় টোকা দিতেই খুলে যায় দরজা, ফাঁকা বাড়িতে মেয়েকে যে অবস্থায় মা


উল্লেখ্য, সম্প্রতি কেন্দ্রীয় বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের বিরুদ্ধেও ট্যুইটারে কুরুচিকর মন্তব্য করা হয়। এমনকি তাঁর স্বামীকেও নিশানা করা হয়। এনিয়ে বেশ কিছুদিন পরে মুখ খোলেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। তবে প্রিয়াঙ্কা চর্তুবেদীর পাশে দাঁড়িয়েছেন এনসিপি নেতা সুপ্রিয়া সুলে। তিনিও হুমকি প্রদানকারীর বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।