জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাড়ির অমতে নিজের ভালোবাসার মানুষকে বিয়ে করেছিলেন তরুণী। আর সেটাই মেনে নিতে পারেনি তরুণীর পরিবার। তাঁদের মনে হয়েছিল, বাড়ির আপত্তি সত্ত্বেও নিজের পছন্দের পাত্রকে মেয়ে বিয়ে করায়, পরিবারের সম্মান নষ্ট হয়েছে। আর তাই সেই 'অপরাধ'-এর 'শাস্তি' দিতে ওই যুবতীকে শ্বশুরবাড়ি থেকে অপহরণ করে জ্যান্ত পুড়িয়ে মারল তাঁর পরিবার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের ঝালওয়ারে। বাড়ি সম্পর্ক মেনে না নেওয়ায়, এক বছর আগে ওই তরুণী পালিয়ে গিয়ে বিয়ে করেন। রবি ভীল নামে এক যুবককে বিয়ে করেছিলেন বছর ২৪-এর ওই যুবতী। যা কিছুতেই মেনে নিতে পারেনি তাঁর পরিবার। ফলে বাপেরবাড়ির তরফে হেনস্থার ভয়ে স্বামীকে নিয়ে এক বছর ধরে বিভিন্ন জায়গায় পালিয়ে পালিয়ে লুকিয়ে থাকতে হচ্ছিল দম্পতিকে। সম্প্রতি মধ্যপ্রদেশের একটি গ্রামে গিয়ে আস্তানা গেড়েছিল ওই দম্পতি। 


পুলিস সূত্রে খবর, সেখানেই একটি ব্যাঙ্কের এটিএম থেকে টাকা তুলে বেরেনোর সময় তাঁকে অপহরণ করা হয়। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে যে, টাকা তোলার সময় আচমকা পিছন থেকে এসে ওই তরুণীকে অপহরণ করা হয়। কিছু বুঝে ওঠার আগেই তাঁকে গাড়িতে তুলে নিয়ে যায় তাঁর পরিবারের লোকেরা। বাধা দিতে এসে আক্রান্ত হন ওই তরুণীর স্বামীও। 


এরপর সঙ্গে সঙ্গেই পুলিসে খবর দেন ওই তরুণীর স্বামী। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিস। কিন্তু পুলিস যতক্ষণে ওই তরুণীর খোঁজ পায়, ততক্ষণে তাঁর পরিবারের সদস্যরা তাঁকে জীবন্ত পুড়িয়ে মেরে ফেলেছে। তরুণীর শরীরের ৮০ শতাংশ পুড়ে গিয়েছিল। এদিকে ঘটনার পর থেকেই পলাতক ওই তরুণীর পরিবারের সদস্যরা। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস।


আরও পড়ুন, Snake Bite: সাপে কামড়ালে পালটা কামড় যুবকের! মরল সাপ, বাঁচল যুবক...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)