নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরায় 'প্রতিহিংসার রাজনীতি'! আগরতলায় যে হোটেলে ছিলেন তৃণমূল নেতা-নেত্রী, সমস্যা পড়েছেন সেই হোটেল কর্তৃপক্ষ। এ রাজ্যের শাসকদলের দাবি,  GST না দেওয়ার অভিযোগে হোটেলে হানা দিয়েছেন প্রশাসনিক আধিকারিকরা। এমনকী, আগামিদিনে দলের নেতা-নেত্রীদের থাকতে  না দেওয়ার জন্য হোটেল মালিককে রীতিমতো হুমকি দেওয়া হচ্ছে!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিধানসভা ভোটের আর বেশি দেরি নেই। বাংলার বিপুল জয়ের পর এবার ত্রিপুরা থেকে বিজেপিকে উৎখাত করার লক্ষ্যে ঝাঁপিয়েছে তৃণমূল। ঘনঘন পড়শি রাজ্যের যাচ্ছেন শাসকদলের মন্ত্রী, সাংসদরা। গতকাল যখন তিনবার তৃণমূল সাংসদ দোলা সেন, অপরূপা পোদ্দারের উপর হামলার অভিযোগ উঠেছে, তখন রেহাই নেই হোটেল কর্তৃপক্ষেরও। 


আরও পড়ুন: Taliban Crisis: Afghanistan থেকে ১২০ ভারতীয়কে নিয়ে Gujrat ফিরল বায়ুসেনার বিমান


আগরতলায় গিয়ে হোটেল পোলো-টাওয়ারে উঠেছিলেন তৃণমূলের প্রথমসারির নেতারা। এই মহুর্তে সেই হোটেলে রয়েছেন দলের যুবনেত্রী সায়নী ঘোষ। তাঁর অভিযোগ,  'হোটেল কর্তৃপক্ষকে উপর থেকে এমনই লজ্জাজনক চাপ দেওয়া হচ্ছে যে, কোনও আলোচনার জন্য ৪-৫ মিলে একসঙ্গে বসতেও পারছি না! খেতে গেলেও আটকে দিচ্ছেন তাঁরা। খাবারে অর্ডার দেওয়া হলে জোর করে পুরোটাই বাতিল করা হচ্ছে। আজ দুপুরে আড়াই ঘণ্টা ধরে বিদ্যুৎ বন্ধ হয়ে যায়'। কেন? রাখঢাক না করে সায়নী জানিয়েছেন, 'আমরা হোটেল কর্তৃপক্ষকে কোনও দোষ দিচ্ছি না। বিজেপির তরফে তাদের অফিসিয়াল মেল করে নির্দেশ দেওয়া হয়েছে, তৃণমূল যেন ত্রিপুরায় কোনও সংগঠন গড়ে তুলতে না পারে'! এমনকী, হোটেলের নির্মাণ নিয়েও অভিযোগ তুলেছে আগরতলা পুরসভা!


আরও পড়ুন: Afghanistan crisis: উদ্বেগজনক পরিস্থিতি, বিশেষ আফগানিস্তান সেল ভারতের, চালু হেল্পলাইন,মেল


ত্রিপুরার পরিস্থিতির উপর দলের শীর্ষ নেতৃত্ব নজর রাখছে বলে জানিয়েছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। জি ২৪ ঘণ্টাকে তিনি বললেন, 'আমি অবাক হয়ে যাচ্ছি।  এতদিন ধরে বিধানসভা নির্বাচনে সারা ভারতবর্ষ থেকে বিজেপির নেতা-মন্ত্রী-সমর্থকরা পশ্চিমবঙ্গে ছোট-বড়-মাঝারি হোটেলে থাকলেন, কই কেউ তো বারণ করতে যায়নি! বিজেপি নেতাদের লজ্জা করছে না'!


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)