নিজস্ব প্রতিবেদন: বধূ নির্যাতন রুখতে রয়েছে কঠোর আইন। কিন্তু তা সত্ত্বেও সাংসারিক হিংসায় লাগাম টানা যাচ্ছে না। বিবাহবার্ষিকীর দিনই গৃহবধূর উপরে চলল অকথ্য অত্যাচার। ঘটনাটি হিমাচলপ্রদেশের মন্ডী জেলার। ফেসবুকে ভিডিয়ো পোস্ট করে শ্বশুরবাড়ির বিরুদ্ধে অভিযোগ করেন খুশবু নামে ওই গৃহবধূ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শরীরের বিভিন্ন অংশে পড়েছে কালশিটে দাগ। বিবাহবার্ষিকীর দিনই বধূকে 'উপহার' শ্বশুরবাড়ির লোকজনের। নিজেই ফেসবুকে তাঁর উপরে অত্যাচারের কথা জানিয়েছেন খুশবু। ভাইরাল হয়েছে ওই ভিডিয়ো। জানা গিয়েছে, ২০১৯ সালের ২৬ জানুয়ারি পনারসার বাসিন্দা চিরঞ্জিতের সঙ্গে বিবাহ হয়েছিল খুশবুর। বিয়ের পর থেকে খুশবুর উপরে নির্যাতন শুরু করে তাঁর শ্বশুরবাড়ির লোকজন। পুলিসে অভিযোগও জানিয়েছিলেন খুশবু। কিন্তু ঘরের ব্যাপার বলে তখনকার মতো বিষয়টি ধামাচাপা দেয় তাঁর শ্বশুরবাড়ি। 


গত ২৬ জানুয়ারি, বিবাহবার্ষিকীর দিন সমস্ত সীমা পেরিয়ে যায়। অভিযোগ, খুশবুর হাত-পা বেঁধে রাতভর বেধড়ক মারধর করে চিরঞ্জিত্ ও তাঁর মা ইন্দ্রাদেবী। ২৭ জানুয়ারি বাপেরবাড়িতে চলে যান খুশবু। বাপেরবাড়ি থেকে তাঁর উপরে অত্যাচারের ভয়াবহ কাহিনী ফেসবুকে ভিডিয়ো করে পোস্ট করেন তিনি। পুলিসে অভিযোগও করা হয়।



খুশবুর অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধিক ৪৯৮এ ও ৩২৩ ধারায় মামলা করেছে পুলিস। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত স্বামী ও শাশুড়িকে। ঘটনার তদন্ত শুরু করেছে হিমাচলপ্রদেশ পুলিস।  


আরও পড়ুন- জেলে আমাকে যৌন হেনস্থা করা হয়েছে, সুপ্রিম কোর্টে অভিযোগ নির্ভয়ার দোষীর