নিজস্ব প্রতিবেদন:  এখনও শেষ হয়নি করোনার দ্বিতীয় ঢেউ। দাপট কমলেও আজও আক্রান্তের সংখ্যা ৪৫ হাজারের ঊর্ধ্বে। ইতিমধ্যেই মানুষের বেড়াতে যাওয়ার হিড়িক লেগেছে। কিন্তু, বিশেষজ্ঞদের মতে ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে থার্ড ওয়েভ। কিন্তু, 'ডোন্ট কেয়ার' মনোভাব নিয়ে ট্রেন প্লেন ধরে পর্যটন কেন্দ্রে পৌঁছে গিয়েছে মানুষ। ভাইরাল হচ্ছে সেখানকার একাধিক ভিডিও। যাতে দেখা যাচ্ছে কোনও ভাবে করোনাবিধি পালন করতে রাজি নন মানুষ। সামাজিক দুরত্ববিধি তো দূর, মাস্কও পরছে না তাঁরা। এমনই বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

করোনার প্রকোপ কমতে, লকডাউনের নিয়ম শিথিল হতেই হিমাচল প্রদেশ  ও উত্তরাখন্ডে ক্রমশ ভিড় বাড়তে শুরু করেছে। সম্প্রতি মানালির একটি ভিডিও ভাইরাল হয়, যেখানে দেখা যাচ্ছে, শয়ে শয়ে মানুষ এক জায়গায় হয়েছেন। মোসৌরির কেম্পটি  ঝর্ণার তলায় আনন্দ উল্লাশে মেতেছেন তাঁরা।  যেখানে কোনওভাবেই কোভিড বিধি পালন করা হচ্ছে না।


 



ভিডিওটি ভাইরাল হওয়ার পরই প্রশাসনকে কাঠগোড়ায় তুলেছেন নেট নাগরিকরা। কেউ কেউ ক্ষুব্ধ হয়ে ডাক্তারদের উদ্দেশ্যে জানিয়েছেন, আপনারা দিন রাত এক করে চিকিৎসা করা বন্ধ করে দিন। অনেকে আবার প্রথমেই ক্ষমা চেয়ে জানিয়েছেন, এঁরা থার্ড ওয়েভের যোগ্য।