নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানে আটক ২ ভারতীয় তরুণকে ফিরিয়ে আনা হবে। জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী, জি কিশান রেড্ডি। এনিয়ে কথা বলা হবে পাকিস্তান সরকারের সঙ্গে। আশ্বাস দিলেন কেন্দ্রীয় মন্ত্রী। সংবাদসংস্থাকে রেড্ডি বলেন, আটক তরুণদের মুক্তির ব্যাপারে পাকিস্তান সরকারের সঙ্গে কথা বলা হবে। ভারতে পাক দুতাবাসের আধিকারিকদের সঙ্গেও কথা বলবে কেন্দ্র।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-'৪০০ টাকা' দিয়ে সময়ে ফর্ম ফিলআপ করতে পারেনি! পরীক্ষায় বসতে না পেরে আত্মঘাতী ছাত্র


মন্ত্রী আরও জানান, আটক ব্যক্তিদের একজন হায়দরাবাদের মানুষ। কোনও বৈধ কাগজপত্র না থাকা সত্বেও তারা পাকিস্তানে ঢুকে পড়ে। দুমাস আগে খবর আসে প্রশান্ত ওয়াইধাম ও ধারি লাল নামে এক তরুণকে গ্রেফতার করেছে পাক সেনা।


এদিকে, প্রশান্তর বাবা সংবাদমাধ্যমে জানিয়েছেন, প্রেমে ব্যর্থ হয়ে বাড়ি থেকে উধাও হয়ে য়ায় প্রশান্ত। ২০১৭ সালের ২৯ এপ্রিল থেকে সে নিখোঁজ ছিল। এনিয়ে থানায় এফআইআরও করা হয়। বেঙ্গালুরুতে কাজ করার সময়ে মধ্যপ্রদেশের এক তরুণীর প্রেমে পড়ে প্রশান্ত। সেই তরুণী সম্পর্ক ছিন্ন করে সুইত্জারল্যান্ড চলে যান।  তাতেই কাজ ছেড়ে উধাও হয়ে যায় প্রশান্ত।



আরও পড়ুন-এখনই আস্থাভোট নয়, সোমবার  সব পক্ষকে  নথি জমা দিতে নির্দেশ সুপ্রিম কোর্টের


উল্লেখ্য, পাক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, পাকিস্তানের ভাওয়ালপুরে গত ১৪ নভেম্বর গ্রেফতার করা হয়ে প্রশান্ত ও ধারি লাল নামে অন্য এক তরুণকে। ধারির বাড়ি মধ্যপ্রদেশে। কোনাও বৈধ কাগজপত্র ছাড়াই তারা রাজস্থান সীমান্ত দিয়ে পাকিস্তানে ঢুকেছিল।