নিজস্ব প্রতিবেদন: প্রধানমন্ত্রীর পাশাপাশি কংগ্রেস সভাপতির বিরুদ্ধে সরব হলেন পীয়ূষ গোয়েল। কেন্দ্রীয় মন্ত্রীর আর্থিক দুর্নীতির অভি‌যোগ তুলে তাঁকে সম্প্রতি নিশানা করেছিলেন রাহুল গান্ধী। তারই জবাব দিলেন গোয়েল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি রাহুল গান্ধী অভি‌যোগ করেন, মন্ত্রীর হওয়ার পর নিজের কোম্পানির শেয়ার বাজার মূল্যের অনেক বেশি দামে বিক্রি করেছেন গোয়েল। ওই কাজ তিনি করেছেন নিজের প্রভাব খাটিয়ে।



আরও পড়ুন-ডিভিশন বেঞ্চ নিরাপত্তায় সন্তুষ্ট না হলে ভোটের দিন ঘোষণার মানে কী?


রাহুল গান্ধীর  অভি‌যোগের জবাব দিতে গিয়ে পীয়ূষ গোয়েল মঙ্গলবার ট্যুইট করেন, ‘’২০১৪ সালের ২৬ মে মন্ত্রী হওয়ার আগে আমি ছিলাম একজন চ্যাটার্ড অ্যাকাউন্টট্যান্ট। আপনার মতো কোনও কাজ না করে বেঁচে থাকার কায়দা শিখতে পারিনি। আমি আসলে ‘কামদার’, আপনার মতো ‘নামদার’ নই।’’


উল্লেখ্য, রাহুল গান্ধীর অভি‌যোগ ছিল, পীয়ূষ গোয়েল তাঁর কোম্পানি ফ্ল্যাশনেট ইনফো সলিউশন এর শেয়ার বাজার মূল্যের অন্তত ১ হাজার গুণ বেশি দামে পিরামল গ্রুপকে বিক্রি করেছেন। সে সময় পীয়ূষ গোয়েল কেন্দ্রীয় বিদ্যুৎ মন্ত্রী ছিলেন। এক্ষেত্রে পিরামলদের স্বার্থ ছিল। তারা ছিল বিদ্যুৎ উৎপাদন সেক্টরে ঢুকতে।


আরও পড়ুন-প্রকাশ্যে আলিঙ্গন করার 'অপরাধে' মহানগরীর বুকে হেনস্থা তরুণ-তরুণীর


ওই অভি‌যোগের পরই সবর হন গোয়েল। এমনকি দলের পক্ষ থেকেও এনিয়ে বিবৃতি দেওয়া হয়। বলা হয়, গোয়েল ‌যা করেছেন তা হয়েছে তাঁর মন্ত্রী হওয়ার আগে।