নিজস্ব প্রতিবেদন: মধ্যপ্রদেশের রাজ্যপালের কাছে অমিত শাহ-র গলা নকল করে ফোন।  বলা হল বন্ধুকে করতে হবে এক মেডিক্যাল ইউনিভার্সিটির চ্যান্সেলর। রাজ্যপাল এরকম এক ফোন পাওয়ার পরই নড়েচড়ে বসে মধ্যপ্রদেশ এসটিএফ।  বেরিয়ে এল এক বায়ুসেনা অফিসারের কীর্তি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-৪০ জন রোহিঙ্গাকে জঙ্গি প্রশিক্ষণ দিচ্ছে পাকিস্তান, ভারতে বড় নাশকতার ছক


রাজ্যপাল লালজি ট্যান্ডনের কাছে ফোন আসার পরই পুলিসে তা জানান রাজ্যপাল।  তদন্ত নেমে পুলিস জানাতে পারে ফোনটি এসেছে বায়ুসেনার উইং কমান্ডার কুলদীপ বাঘেলার ফোন থেকে।  বাঘেলা বর্তমানে দিল্লিতে কর্মরত। বাঘেলার সঙ্গেই গ্রেফতার করা হয়েছে তাঁর বন্ধু দন্ত চিকিত্সক চন্দ্রেশ কুমার শুক্লকে।  তাঁকেই অমিত শাহের আপ্তসহায়ক বলে পরিচয় দেন বাঘেলা। চন্দ্রেশ কুমার নিয়োগ নিয়ে লালজি ট্যান্ডনের সঙ্গে কথা বলেন।



আরও পড়ুন-কর্তৃপক্ষের গাফিলতি! দুর্গাপুরের কারখানায় কর্মরত অবস্থায় মৃত্যু দিনমজুরের


সংবাদসংস্থাকে  মধ্যপ্রদেশের এডিজি অশোক আবস্থি বলেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নাম করে বাঘেলা মধ্যপ্রদেশ মেডিক্যাল সায়েন্স ইউনিভার্সিটির ভিসি হিসেবে বন্ধ শুক্লার নাম সুপারিশ করেন।  ওই অভিযোগ গ্রেফতার করা হয়েছে বাঘেলাকে।  তাঁর বন্ধু ডা চন্দ্রেশ শুক্লাকেও গ্রেফতার করা হয়েছে।  এর আগে তিন বছর মধ্যপ্রদেশের রাজ্যপাল রামনরেশ যাদবের জন্য কাজ করেছেন। শুক্ল ওই মেডিক্যাল ইউনিভার্সিটির ভিসি হতে চান জানার পরেই এনিয়ে পরিকল্পনা করেন বাঘেলা।