ওয়েব ডেস্ক: "শিবসেনার ক্ষমতা থাকলে তারা মহারাষ্ট্র সরকার থেকে সমর্থন তুলে নিক" বললেন ন্যাশানালিস্ট কংগ্রেস পার্টির নেতা নবাব মালিক। এতদিন বিজেপি-শিবসেনা যে লড়াইটা ভেতরে ভেতরে চলছিল আজ এই মন্তব্যের মাধ্যমে সেই টানাপোড়েনটাকেই একেবারে প্রকাশ্যে এনে দিল শরদ পাওয়ারের দলের এই নেতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

উল্লেখ্য, মহারাষ্ট্রের গত বিধানসভা নির্বাচন থেকে শুরু করে সেনা-বিজেপির যে কোন্দল ঢিমে তালে চলছিল তা একেবারে চরমে ওঠে কয়েকদিন আগে। বৃহন্মুম্বাই পৌরপ্রতিষ্ঠানের নির্বাচনের আগে বিজেপির বিরুদ্ধে 'গুন্ডামির' অভিযোগ তুলে দীর্ঘ কয়েক দশকের জোট ছিন্ন করার কথা ঘোষণা করেন দলের বর্তমান প্রধান তথা প্রয়াত বাল ঠাকরের পুত্র উদ্ভব।


আরও পড়ুন- রেডিও, অ্যাক্টিভ ও ভাইব্রেন্ট হোক, বেতার দিবসে আশা প্রকাশ মোদীর


মফঃস্বল এলাকার এক দলীয় কর্মীসভায় এই কথা বলার পাশাপাশি উদ্ধব জানিয়ে দেন যে ভবিষ্যতেও তাঁরা আর জোটের দরজায় কড়া নাড়বেন না। কিন্তু উদ্ধবের ওই চড়া মন্তব্যের পর দুই দলের ঠিক কী অবস্থান হতে চলেছে ভবিষ্যতের বৃহত্তর রাজনীতির আঙিনায় তা বোঝা যাচ্ছিল না। আর তাই আজ নবাব মালিক এই প্রশ্ন তুলে বিষয়টিকে নতুন করে খুঁচিয়ে দিলেন বলেই মনে করছে রাজনৈতিক শিবির। তবে, নবাব এটাও স্পষ্ট করে দিয়েছেন যে সেনা যদি সমর্থন প্রত্যাহার করে সেক্ষেত্রে তাঁর দল এনসিপি কোন পক্ষকেই সমর্থন জানাবে না। বরং তাঁরা উপনির্বাচনে যেতে চাইবে। এখন দেখার নবাবের জবাবে কী বলেন উদ্ধব এবং পদ্ম সরোবরেই বা কতটা তরঙ্গ সঞ্চারিত হয়!


আরও পড়ুন- জন্মদিনে ছিয়াশির যুবক রাজধানী দিল্লি