জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আইআইটি-বিএইচইউয়ের ক্যাম্পাসের মধ্যে ঢুকে ছাত্রীকে  চুম্বন। এমনকি ছেঁড়া হয় জামাকাপড়ও। সেই ঘটনায় আজও উত্তাল  বিশ্ববিদ্যালয় চত্বর। বুধবার মধ্যরাতে ৩ বহিরাগত বাইক নিয়ে এসে এই কাণ্ড ঘটায় বলে অভিযোগ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিযোগ, বাইকে চড়ে ৩ জন ঢোকে আইআইটি-বিএইচইউয়ের ক্যাম্পাসে। তারপর জোর করে এক ছাত্রীকে তুলে নিয়ে যায়। জোর করে চুম্বন করে তাঁকে। এমনকি জামাকাপড় ছিঁড়ে তাঁকে বিবস্ত্রও করে দেওয়া হয়। প্রায় ১০ থেকে ১৫ মিনিট ওই ছাত্রীকে নিজেদের কবজায় বন্দি করে রাখে ৩ অভিযুক্ত। শুধু এখানেই শেষ নয়। ন্যক্কারজনক এই ঘটনার ভিডিয়োও বানায় অভিযুক্তরা। ওই ছাত্রী সাহায্যের জন্য চিৎকার করলে, তাঁকে খুনের হুমকিও দেয় তারা। আর তারপর থেকেই পড়ুয়া বিক্ষোভে উত্তাল ক্যাম্পাস। 


পড়ুয়াদের দাবি, অবিলম্বে ক্যাম্পাসের মধ্যে বাইরের লোকের প্রবেশ বন্ধ করতে হবে। আইআইটি ও বেনারস হিন্দু ইউনিভাসিটির মধ্যে পাঁচিল দিতে হবে। গতকাল থেকে তাঁরা এই দুই দাবিতে বিক্ষোভ দেখাচ্ছেন ক্যাম্পাসে। ছাত্রদের দাবি শোনার পর বিশ্ববিদ্যালয় কর্তপক্ষ জানিয়েছে, পড়ুয়াদের দাবি নিয়ে কেন্দ্রের সঙ্গে কথা বলা হবে। কারণ, বিশ্ববিদ্যালয়ে দেওয়াল তোলা নিয়ে কেন্দ্রের সবুজ সঙ্কেত চায় আইআইটি ও বিএইচইউ কর্তৃপক্ষ। 


ওদিকে ক্যাম্পাসের মধ্যে ঢুকে ছাত্রীর শ্লীলতাহানির ঘটনার পর, ইতিমধ্যেই ক্যাম্পাসে নিরাপত্তা কঠোর করা হয়েছে। রাত ১০টা থেকে ভোর ৫টা পর্যন্ত বহিরাগত তো বটেই এমনকি ছাত্রছাত্রীদের চলাফেরাতেও নিয়ন্ত্রণ আনা হয়েছে। উল্লেখ্য, বুধবার রাত দেড়টা নাগাদ ঘটনাটি ঘটে। এর পাশাপাশি, ক্যাম্পাসে নিরাপত্তা সুনিশ্চিত করতে আরও সিসিটিভি বসাতে চলেছে কর্তৃপক্ষ।   


আরও পড়ুন, Delhi AQI Plummets to Severe: দিল্লিতে ভয়ংকর সকাল, ধোঁয়ার চাদরে গায়েব ইন্ডিয়া গেট!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)