জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তেলেঙ্গানার আদিলাবাদের মণ্ডল পরিষদ উচ্চ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে একটা ধারণা ছিল যে তাদের ক্লাস ৫-এর ঘরে একটি ভূতের অস্তিত্ব সত্যিই আছে। তাদের কাছে এটিই একটি ভয়ঙ্কর বাস্তবতা। এই বিশ্বাস ভেঙ্গে যায় যখন একজন নতুন শিক্ষক নুথাল রবিন্দর, কথিত এই ভুতুড়ে ঘরে একটি রাত কাটিয়ে পরের দিন সকালে অক্ষত অবস্থায় বেরিয়ে আসেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Rath Yatra 2024 Incident: পুরীতে ভয়ংকর দুর্ঘটনা! সেবায়েতদের উপরই হুড়মুড়িয়ে উল্টে পড়ল বলরামের বিগ্রহ...
রবিন্দর আসলে একজন যুক্তিবাদী এবং জনবিজ্ঞান বেদিকার সাধারণ সম্পাদক। গত সপ্তাহে তিনি যখন স্কুলে যোগদান করেন তখন এই ভুল ধারণাটি উন্মোচিত হতে শুরু করে। ক্লাস সেভেনে পড়ানোর সময় বাইরে একটি গাছ পড়ে যায়, এতে শিক্ষার্থীরা ভয়ে কাঁপতে থাকে। তাদের ধারণা এটি আসলে ভূতেরই কাজ। তাদের প্রতিক্রিয়া সম্পর্কে কৌতূহলী রবিন্দর জিজ্ঞাসা করেন এবং তাপরপই তিনি তাদের বিশ্বাস সম্পর্কে জানতে পারেন।


আরও পড়ুন: Worli Accident: BMW-তে ছেঁচড়ে টেনে মহিলাকে 'খুন'! চাপের মুখে গ্রেফতার গুণধর নেতাপুত্র...


শিক্ষার্থীরা তাঁকে জানায় ক্লাস ফাইভ-এর ঘরে একটি ভূত বসবাস করছে। তাদের আশ্বস্ত করার চেষ্টা সত্ত্বেও, ছাত্ররা বিশ্বাস করে না। ভূতের উপস্থিতির প্রমাণ হিসাবে খালি শ্রেণীকক্ষ থেকে অদ্ভুত আওয়াজের কথাও উল্লেখ করে তারা। তাদের ভুল প্রমাণ করার জন্য রবিন্দর ক্লাস ফাইভের ঘরে ঘুমানোর প্রস্তাব দেয়। ছাত্ররা তাঁকে জোর দেয়ে যে তিনি যেন ৫ জুলাই, অমাবস্যার রাতে ওই ঘরে দিন কাটান। রবিন্দরও এই শর্তে রাজি হন। তবে তিনি শর্ত রাখেন এই ঘচনা যেন তাঁর এবং ছাত্রদের মধ্যেই গোপন থাকতে হবে। পরের দিন সকালে, রবিন্দর ক্লাসরুম থেকে অক্ষত অবস্থায় বেরিয়ে আসেন, ছাত্রদের ভয় দূর করে এবং ভূতের থাকার এই ভুল ধারনাকে উড়িয়ে দেন।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)