Worli Accident: BMW-তে ছেঁচড়ে টেনে মহিলাকে 'খুন'! চাপের মুখে গ্রেফতার গুণধর নেতাপুত্র...

Mihir Shah: গভীর রাতে শিবসেনা নেতার ছেলের বেপরোয়া গতির বলি হতে হয় এক ৪৫ বছরের মহিলাকে। ঘটনার পর থেকেই অধরা ছিল মিহির। কিন্তু অবশেষে ঘটনার ৭২ ঘণ্টা পর পুলিসের জালে নেতার ছেলে। 

Updated By: Jul 9, 2024, 10:13 PM IST
Worli Accident: BMW-তে ছেঁচড়ে টেনে মহিলাকে 'খুন'! চাপের মুখে গ্রেফতার গুণধর নেতাপুত্র...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৬ জুন, শনিবার রাতে মুম্বইয়ে ঘটে ভয়ংকর ঘটনা। গভীর রাতে শিবসেনা নেতার ছেলের বেপরোয়া গতির বলি হতে হয় এক ৪৫ বছরের মহিলাকে। মুম্বইয়ে BMW-কাণ্ডে মূল অভিযুক্ত শিবসেনা নেতার ছেলে মিহির শাহ। ঘটনার পর থেকে অধরা ছিল মিহির।

অনেক কলাকুশলীর সাহায্যে গা ঢাকার চেষ্টা করেছিল মিহির। কিন্তু অবশেষে ঘটনার ৭২ ঘণ্টা পর পুলিসের জালে নেতার ছেলে। জানা গিয়েছে, মিহিরকে মঙ্গলবার সন্ধ্যেয় গ্রেফতার করা হয়। এমনকি মিহিরের মা ও দুই বোন-সহ মোট ১২ জনকেও হেফাজতে নেওয়া হয়েছে।

পুলিসের দাবি, মিহিরের মা ও বোনেরা তাকে গা ঢাকা দিতে সাহায্য করেছিল। তাদের সঙ্গে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের শিবসেনা গোষ্ঠীর সদস্যরাও মিলিত ছিল।

অন্যদিকে, মিহিরকে ধরার জন্য ওয়ারলি পুলিস একাধিক দল গঠন করে। অবশেষে মুম্বই থেকে প্রায় ৬৫ কিলোমিটার দূরে ভিরারের একটি অ্যাপার্টমেন্টে তাকে পাকড়াও করা হয়। নিহতের মহিলার স্বামী বলেন, 'আমরা গরীব। আমাদের পাশে কে আছে। আজ ও জেলে গিয়েছে। কাল কোর্টে তোলা হবে এবং পরশু ছাড়া পেয়ে যাবে।'

আরও পড়ুন:Delhi organ racket busted: অসহায় বাংলাদেশি রোগীদের কিডনি চুরি করে রাজা ডাক্তাররা! ভয়ংকর ঘটনা দিল্লির নামী হাসপাতালে...

তিনি আরও বলেন, 'অভিযুক্ত ঘটনার ৩ দিন পর অ্যারেস্ট হয়েছে। কেন তাকে এতদিন লুকিয়ে রাখা হয়েছিল। যদি সে কিছুই করে না থাকে, কোনও ড্রাগ বা মদ্যপ অবস্থায় না থেকে থাকে। তাহলে কেন পালিয়ে বেরাচ্ছিল।'

৬ জুন শনিবার রাতে জুহুর এক পানশালায় মিহির গিয়েছিল বন্ধুদের সঙ্গে। সেখান থেকেই গভীর রাতে নিজেই ড্রাইভ করে ফিরছিল। পাশে বসেছিল তার ড্রাইভার রাজেন্দ্র সিং বিজাওয়াত। অন্যদিকে, নাভখা বাজার থেকে কেনাকাটা করে স্ত্রী নিয়ে ফিরছিলেন স্বামী স্কুটিতে করে। মিহিরের বেপরোয়া গতির জেরে দম্পতির বাইকে ধাক্কা দেয়। ঘটনায় স্বামী গুরুতর আহত হয়।
 
এখানেই শেষ নয়, মিহিরের গাড়ির গতি এতটাই ছিল যে, সে স্কুটারে ধাক্কা মারার পর ওই মহিলা তার গাড়িতর বনেটে আছাড় খেয়ে পড়েন। এরপর ওই মহিলাকে টেনে হিঁচড়ে প্রায় ১কিমি পর্যন্ত নিয়ে যায় মিহির। তারপর মাঝরাস্তাতেই তাঁকে ফেলে পালিয়ে যায় সে। হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, মৃত্যু হয় ৪৫ বছরের ওই মহিলার। ঘটনাটি ঘটে, ভোর ৫.৩০ টার দিকে। মনে করা হচ্ছে, ঘটনার সময় মিহির আকন্ঠ মদ্য়পান করেছিল। ঘটনাটির পুরো কাণ্ড সিসিটিভি ফুটেজে ধরা পড়ে। সেখান থেকেই মিহিরকেই অভিযুক্ত বলে ধরা হয়।

 

আরও পড়ুন, Viral Video: মেয়েদের কলেজ ছুটির সময় গেটের সামনে দাঁড়িয়ে, প্যান্টের চেন খুলে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.