জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুন্ড্রির নির্দল বিধায়ক রণধীর গোলানের ছেলে অমিত সিংয়ের সঙ্গে প্রতারণার অভিযোগে এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে হরিয়ানা পুলিস। অভিযোগে বলা হয়েছে, অমিতের মামার ছেলেকে পুলিসের সাব-ইন্সপেক্টর পদে নিয়োগ করার জন্য ৪৯ লক্ষ টাকার প্রতারণা করা হয়েছে। পঞ্চকুলার সেক্টর ১৪ থানায় অভিযোগ দায়ের করেছেন অমিত। অভিযোগে, অমিত বলেছেন যে বিনোদ খারব নামে এক যুবক ২০২০ সালে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি তার মামার ছেলেকে পুলিসের সাব-ইন্সপেক্টর পদের চাকরি দেবেন। অভিযোগে খারবের বিজেপির কিষাণ মোর্চার সঙ্গে যুক্ত থাকার কথা বলা হয়েছে। একই সময়ে বিজেপির পানিপথের জেলা সভাপতি অর্চনা গুপ্তা বলেছেন যে খারব আগে কিষাণ মোর্চার সঙ্গে যুক্ত ছিলেন, কিন্তু পরে দল তাকে বহিষ্কার করে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিধায়কের ছেলে অমিত বলেন, 'আমি ২০১৩ সালে বিজেপি যুব মোর্চার সঙ্গে যুক্ত ছিলাম, অভিযুক্তও এতে জড়িত ছিল। এই সময় থেকে সে বাড়িতে আসত। বাবা বিধায়ক হওয়ার পর তিনি আরও বেশি আসতে শুরু করেন। একদিন আমার কাছে এসে বলে যে তার হরিয়ানা স্টাফ সিলেকশন কমিশনে যোগাযোগ আছে এবং সেখানে সাব-ইন্সপেক্টর পদের জন্য নিয়োগ চলছে। আমি নির্বাচিত হয়ে যাব। আমার মামার ছেলে আবেদন করেছিল, ভেবেছিলাম সে সিলেকশন করিয়ে দেবে। সে প্রথমে আমার কাছ থেকে ২৫ লাখ টাকা নেয়। এরপর পরীক্ষা হয়। এবং তারপর বলা হয় সে পরিক্ষায় পাশ করেছে এবং আরও ২৪ লাখ টাকা নেয়। কিন্তু রেজাল্ট এলে সেই তালিকায় আমার মামার ছেলের নাম ছিল না’।


মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে অমিত জানান যে বিনোদ খারব বিজেপি কিষাণ মোর্চার রাজ্যের কার্যনির্বাহী সদস্য।


অমিত আরও বলেন, 'আমি আমার টাকা ফেরত পেতে গত এক বছর ধরে চেষ্টা করছি। কিন্তু সে প্রতিনিয়ত অজুহাত দিচ্ছে। আমি একবার তার গ্রামে পৌঁছানোর পর তার গ্রামবাসী বলে যে সে একজন ঠগ। সে আরও অনেকের কাছ থেকে ১০-১৫ কোটি টাকা প্রতারণা করেছে। তার বাড়িতে গেলে আমাকে হত্যার হুমকি দেয়। কিন্তু অভিযোগ দায়ের হলে তিনি দায়রা ও হাইকোর্টে গেলেও উভয় আদালতই তাকে আগাম জামিন দিতে অস্বীকার করেন’।


আরও পড়ুন: US on China-Taiwan: 'তাইওয়ানের অবস্থা উইঘুরদের মতো হবে', কেন এই হুঁশিয়ারি দিল আমেরিকা!


এসএইচও অনিল কুমার বলেন, 'অভিযোগটি পেয়েছি ৫ জুলাই। বিধায়কের ছেলে অমিতের তরফে অভিযোগ দায়ের করা হয়েছে। অমিতের কাছ থেকে টাকা নিয়েছিলেন বিনোদ খারব নামে এক যুবক। অভিযোগ অনুযায়ী, সাব-ইন্সপেক্টর নিয়োগের জন্য বিনোদ অমিতের কাছ থেকে ৪৯ লক্ষ টাকা নিয়েছিলেন। এখন অভিযোগকারী তার টাকা ফেরত চাইছেন। পুলিস আরও তদন্ত করে তাকে গ্রেফতারের জন্য ব্যবস্থা নেবে’।


প্রাক্তন বিজেপি নেতা এবং নির্দল বিধায়ক রণধীর গোলান বিজেপি-জেজেপি সরকারকে সমর্থন করেন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)