ওয়েব ডেস্ক: রাখি কেন পরেছেন? রাখি পরা ‘হারাম’। রাখি পরে ছবি দেওয়ায় ফের ক্রিকেটার ইরফান পাঠানকে সহ্য করতে হচ্ছে আক্রমণ। মুসলিম হয়ে কেন রাখি বন্ধন উত্সব পালন করেছন? সোশ্যাল মিডিয়ায় মূলত এভাবেই প্রশ্নবানে জর্জরিত করে দেওয়া হল ভারতীয় ক্রিকেটার ইরফানকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

উল্লেখ্য, রাখি বন্ধন উত্সব উপলক্ষ্যে বেশ কিছু ভক্তের কাছ থেকে রাখি উপহার পান ইরফান পাঠান। আর সেই রাখি পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করার পরই শুরু হয় জোর বিতর্ক এবং সমালোচনা।


শুধু ইরফান পাঠানের সমালোচনাতেই বিষয়টি থেমে নেই, টেনে আনা হয়েছে ইরফান পাঠানের বাবার প্রসঙ্গও। ইরফানের বাবা একজন ‘মৌলবী’। তিনি কেন বিষয়টি নিয়ে প্রশ্ন তুললেন না, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন উঠতে শুরু করেছে। নেটিজেনদের একাংশের পরামর্শ, ‘মুসলিম হয়েই থাকুন।’ কিন্তু এই বিতর্কে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি ইরফান।


প্রসঙ্গত এর আগেও স্ত্রী সবারর সঙ্গে সেলফি পোস্ট করেন ইরফান পাঠান। ওই সময়ও সেলফিতে কেন সাবার মুখ দেখা যাচ্ছে তা নিয়ে তোলা হয় প্রশ্ন। পাশাপাশি, সাবা কেন নেলপলিশ পরেছেন, তা নিয়েও শুরু হয় 'সোশ্যাল মিডিয়া ট্রায়াল'। আর এবার রাখি উত্সব পালন নিয়েও নেটিজেনদের একাংশের প্রশ্নের মুখে পড়তে হল ইরফান পাঠানকে।