নিজস্ব প্রতিবেদন: বুধবার প্রিয়ঙ্কা গান্ধীর সক্রিয় রাজনীতিতে প্রবেশের কথা ঘোষণা করেছে কংগ্রেস। তাঁকে দায়িত্ব দেওয়া হয়েছে পূর্ব উত্তরপ্রদেশের। রাজ্যের এই অংশেই পড়ে প্রধানমন্ত্রী মোদী ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের নির্বাচনী ক্ষেত্র। প্রিয়ঙ্কার অভিষেকের পর থেকেই তোলপাড় বিরোধী শিবিরে। এমনকি কটূকথাও বলা হচ্ছে বিরেধী শিবির থেকে। এনিয়ে এবার মুখ খুললেন রাহুল গান্ধী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-এসপ্ল্যানেড মেট্রো স্টেশনের নীচে 'চণ্ডী' সুড়ঙ্গর খননকাজ শুরু


লোকসভা নির্বাচনের কথা মাথায় রেখে হঠাত্ করেই প্রিয়ঙ্কা গান্ধিকে আসরে নামানো হয়েছে এমনই বলার চেষ্টা হচ্ছে বিরোধী শিবির থেকে। তবে শুক্রবার ভুবনেশ্বরে রাহুল গান্ধী বললেন একেবার নতুন কথা। ভুবনেশ্বরের টাউন হল-এ রাহুল গান্ধী বলেন, বেশ কয়েক বছর আগে প্রিয়ঙ্কাকে রাজনীতিতে আনার সিদ্ধান্ত হয়। এই সিদ্ধান্ত ১০ দিন আগে নেওয়া হয়নি। ওর সঙ্গে এনিয়ে আগেই কথা বলেছিলাম। তবে ও আগে ওর পরিবারের ওপরেই বেশি মনোযোগ দেওয়ার কথা বলেছিল।


আরও পড়ুন-এসভিএফ কর্ণধার শ্রীকান্ত মোহতাকে নিয়ে ভুবনেশ্বর রওনা সিবিআইয়ের


প্রিয়ঙ্কার অভিষেক সম্পর্কে রাহুল এদিন আরও বলেন, গোটা বিষয়টি নিয়ে আমি ও প্রিয়ঙ্কা অনেক ভেবেছি। মনে হয়েছে রাজনীতিতে আসা আমাদের জন্য অনেক সোজা। বাবা ও ঠাকুমাকে এই রাজনীতিতে এসেই মরতে হয়েছে। এটাই আমাদের অনেকটা শক্ত করেছে।


উল্লেখ্য, প্রিয়ঙ্কা গান্ধীকে পূর্ব উত্তরপ্রদেশের দায়িত্ব দেওয়ার পর রাহুলের আশা, উত্তরপ্রদেশে ফের ক্ষমতায় আসবে কংগ্রেস।