জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেশের তথাকথিত আধ্যাত্মিক গুরুদের কুকীর্তি যেন থামছেই না। আশারাম বাপু থেকে বাবা ডেরা সাচ্চা সৌদা প্রধান বাবা গুরমিত রাম রহিম, রয়েছে একের পর এক নাম। এবার সেই তালিকায় যোগ হল 'জিলিপি বাবা'-র নাম। হরিয়ানার এই 'বাবা'-র নাম কেন এমন আজব সেই প্রসঙ্গ না হয় পরে বলা যাবে। আসল হল তথাকথিত এই বাবা-র কীর্তি। বিপদে পড়ে তাঁর ডেরায় আসা ১২০ জন মহিলাকে ধর্ষণ করেছে জিলিপি বাবা। শুধু তাই নয় কয়েকশো ভিডিয়ো তৈরিও করেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-ফর্মে ফেরা বিরাট-রোহিতকে দেখে বড় মন্তব্য করলেন অশ্বিন  


হরিয়ানার বাবা বালকনাথ মন্দিরের ওই সাধু জালিপি বাবাকে ওই ১২০ মহিলার ধর্ষণ ও আপত্তিকর ভিডিয়ো তৈরির অভিযোগে দোষী সাব্যস্ত করেছে আদালত। জিলিপি বাবার নামে বেশ কিছুদিন ধরেই একের পর অভিযোগ জমা হচ্ছিল রাজ্যের বিভিন্ন থানায়। সেইসব অভিযোগের উপরে ভিত্তি করেই বাবা-র ডেরায় হানা দেয় পুলিস এবং কয়েকশো আপত্তিকর ভিডিয়ো উদ্ধার করা হয়েছে।



কেন এম নাম? একসময় হরিয়ানার তোহানা রেল রোডের একটি জায়গায় জিলিপি ভেজে বিক্রিই ছিল তার ব্য়বসা। সেইসময় তার নাম ছিল অমরপুরী। সেই ব্য়বসা করতে করতেই তান্ত্রিক হয়ে যান অমরপরী। নাম হয়ে যায় জিলিপি বাবা।


তার ডেরায় যেসব মহিলা তাদের সমস্যা নিয়ে আসত তাদের ড্রাগ কাইয়ে বেহুঁশ করে ফলতো। তার পর নিজের লালসা মেটাতো। এভাবে মহিলাদের সেই তালিকায় যোগ হয়েছিল ১২০ নাম। শুধু তাই নয় গোপন ক্যামেরায় শ্যুট করা হত সেই দৃশ্য। সেইসব দৃশ্য সোস্যাল মিডিয়ায় ভাইরালও হয়ে য়ায়। নজর পড়ে পুলিসেরও।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)