Virat Kohli and Rohit Sharma, IND vs SL: ফর্মে ফেরা বিরাট-রোহিতকে দেখে বড় মন্তব্য করলেন অশ্বিন

তিন বছরের খরা কাটিয়ে ২০২২ সালে টি-টোয়েন্টিতে আফগানিস্তান ও একদিনের ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে শতরান করেছিলেন। এবারও 'কিং কোহলি' তাঁর খুনে মেজাজে ধরা দিলেন। রোহিতকেও তাঁর পুরনো আগ্রাসী মেজাজে দেখা যাচ্ছিল। 

Updated By: Jan 10, 2023, 07:36 PM IST
Virat Kohli and Rohit Sharma, IND vs SL: ফর্মে ফেরা বিরাট-রোহিতকে দেখে বড় মন্তব্য করলেন অশ্বিন
অনেকদিন পর ফর্মে ফিরলেন বিরাট কোহলি ও রোহিত শর্মা। ছবি: টুইটার

 জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'ভারত ভাগ্যবান যে বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মার (Rohit Sharma) মতো দুই ব্যাটার পেয়েছে।' মঙ্গলবার শ্রীলঙ্কার (Sri Lanka) বিরুদ্ধে টিম ইন্ডিয়ার (Team India)দুই মহাতারকা আগ্রাসী মেজাজে ব্যাট করার পর এমনই টুইট করলেন রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)। বিরাটের ১১৩ ও রোহিতের ব্যাট থেকে এসেছে ৮৩ রান। ফলে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ৩৭৩ রানে তুলেছে টিম ইন্ডিয়া (Team India)। 

অশ্বিন টুইটারে লিখেছেন, 'দুই তারকা ও ভারতীয় দলের শুভ কামনা চেয়ে একাধিক ফ্যান ক্লাবদের উদ্দেশ্যে আমার বার্তা, আপনারা এক-একজনকে তুলে ধরা বন্ধ করুন। সামনেই বিশ্বকাপ। সেটা নিয়েই মজে থাকা ভালো। তবে এর আগে আরও একটা কথা লিখতে চাই, ভারত ভাগ্যবান যে বিরাট কোহলি ও রোহিত শর্মার মতো দুই ব্যাটার পেয়েছে।' 

আরও পড়ুন: Virat Kohli and Sachin Tendulkar, IND vs SL: 'আইডল' সচিনের কোন রেকর্ড ভেঙে, কোন নজির ছুঁলেন শিষ্য বিরাট

আরও পড়ুন: Virat Kohli, IND vs SL: কীভাবে ৩৪ বছরেও রাজার মতো কামব্যাক? জানালেন ব্যাক টু ব্যাক সেঞ্চুরি করা বিরাট

বার্সাপাড়া স্টেডিয়ামে শ্রীলঙ্কার বোলারদের ক্লাবস্তরে নামিয়ে দেন 'হিটম্যান' ও 'কিং কোহলি'। শুভমন ৭০ রানে ফিরলেও অনেকদিন পর রোহিতকে তাঁর পুরনো আগ্রাসী মেজাজে দেখা যাচ্ছিল। তাঁর মারমুখী ব্যাটিং দেখে মনে হচ্ছিল এই ফরম্যাটে ৩০তম শতরান করে ফেলা শুধু সময়ের অপেক্ষা। কিন্তু ফর্মে ফিরলেও অহেতুক মারতে গিয়ে ৬৭ বলে ৮৩ রানে ফিরে যান 'হিটম্যান'। ঝড়ো ইনিংসে মারলেন ৯টি চার ও ৩টি ছয়। রোহিত আউট হওয়ার সময় দলের স্কোরবোর্ডে দেখাচ্ছিল ২ উইকেটে ১৭৩ রান। 

এরপর তিন বছরের খরা কাটিয়ে ২০২২ সালে টি-টোয়েন্টিতে আফগানিস্তান ও একদিনের ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে শতরান করেছিলেন। এবারও 'কিং কোহলি' তাঁর খুনে মেজাজে ধরা দিলেন। গত ১০ ডিসেম্বর টাইগার্সদের বিরুদ্ধে সিরিজের তৃতীয় একদিনের ম্যাচে করেছিলেন ৯১ বলে ১১৩। এদিনও থামলেন ১১৩ রানে। বিস্ফোরক ইনিংস গড়তে খেলেছিলেন ৮৭ বল। মারলেন ১২টি চার ও ১টি ছক্কা। আর তাই ফর্ম ফিরে পাওয়া দুই সতীর্থে মজে রয়েছেন অভিজ্ঞ অফ স্পিনার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.