জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আপত্তিকর ভিডিয়ো চ্যাট ফাঁস হতেই বিপাকে কংগ্রেস বিধায়ক। রবিবার বিজেপির ঝাড়খণ্ড ইউনিট রাজ্যের স্বাস্থ্যমন্ত্রীর এক মহিলার সঙ্গে অশ্লীল ভিডিয়ো চ্যাট ভাইরাল হতেই কংগ্রেসের নেতা বান্না গুপ্তের (MLA Banna Gupta) উপর আক্রমণ শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। অবিলম্বে সেই মন্ত্রীর পদত্যাগও দাবি করেছে বিজেপি। মন্ত্রী অবশ্য ভিডিয়ো চ্যাটের অভিযোগ উড়িয়ে দিয়ে সেই ভিডিয়ো জাল বলেই দাবি করেছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Selfi: ঘাতক সেই সেলফিই! হেলিকপ্টারের ব্লেডে ছিন্নভিন্ন সরকারি আধিকারিক....


তবে সোশ্য়াল মিডিয়ার এই ভাইরাল ভিডিয়োকে ভুয়ো বলে কংগ্রেস মন্ত্রী বলেছেন, এই কারসাজি করা ভিডিয়ো প্রচার করে বিরোধী রাজনৈতিক দলগুলি তাঁর ভাবমূর্তি খারাপ করার চেষ্টা করছে। ২১ সেকেন্ডের ওই আপত্তিকর ভিডিয়োতে মন্ত্রীকে একজন মহিলার সঙ্গে অশালীন কথাবার্তা বলতে শোনা গিয়েছে। BJP সাংসদ নিশিকান্ত দুবে ভিডিয়োটি টুইট করেছেন। একইসঙ্গে প্রশ্ন তুলেছেন কংগ্রেস নেতাদের চরিত্র নিয়েও। 



স্বাভাবিকভাবেই এই কান্ডে অস্বস্তিতে পড়েছে তৃণমূল। বিজেপি অভিযুক্ত মন্ত্রীর বিরুদ্ধে পদক্ষেপ করার জন্য মুখ্যমন্ত্রী হেমন্তের কাছে আবেদন জানিয়েছে। ঝাড়খণ্ডে শাসক দল জেজেএমের জোটসঙ্গী কংগ্রেস। এদিকে ভিডিয়ো ইস্যুতে মন্ত্রী বান্না গুপ্তা এফআইআর করেছেন। এই ইস্যুতে এসএসপিকে একটি চিঠিও লিখেছেন তিনি। পুরো বিষয়টিকে বিরোধীদের ষড়যন্ত্র বলে বর্ণনা করেছেন তিনি। 



আরও পড়ুন, The Kochi Water Metro: ভারতে প্রথম! এবার জলেও চলবে মেট্রো রেল, উদ্বোধন করতে চলেছেন প্রধানমন্ত্রী...


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)