জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুজোর আনন্দের আবহে শোকস্তব্ধ গোটা পরিবার। আত্মঘাতী হলেন গৃহবধূ। শাড়ি কিনে দেওয়া নিয়ে স্বামীর সঙ্গে বিরোধ। অভিমানে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন ওই তরুণী গৃহবধূ। ঝাড়খণ্ডের দুমকা জেলার বাগঝোপ গ্রামের ঘটনা। মৃত ওই গৃহবধূর নাম সেনদো দেবী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-পুজো শেষ হতেই ফের বঙ্গোপসাগরে চোখ রাঙাচ্ছে নিম্নচাপ


পুলিস সূত্রে খবর, দশেরায় স্বামীর কাছ থেকে একটি শাড়ি চেয়েছিল ওই গৃহবধূ। স্বামী ও দুই সন্তানকে নিয়ে তাদের সংসার। স্বামী ট্রাক্টর চালান। তিনি সেই শাড়ি কিনে দিতে পারেননি। তা নিয়েই অশান্তি শুরু হয় দুজনের মধ্যে। শনিবার সেই অশান্তি চরমে ওঠে। শেষপর্যন্ত বাড়ির কাউকে কিছু বলে সবার অগোচরে বাড়ি থেকে বেরিয়ে যান ওই গৃহবধূ। বাড়ির কাছেই ছিল রেললাইন। চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন সেনদো দেবী।


পুলিস এসে মৃতদেহ উদ্ধার করেছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিস। মৃতার স্বামীকে জিজ্ঞাসাবাদ চলছে। ওই ঘটনার পেছনে অন্য কোনও বিষয় রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)