নিজস্ব প্রতিবেদন: রাজধানীর কাছেই গাজিয়াবাদে এক সাংবাদিকের মাথায় প্রকাশ্যে গুলি চালাল দুষ্কৃতীরা। এখন বেসরকারী হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ওই ব্যক্তি। ঘটনার সময় সাংবাদিক বিক্রম জোশির সঙ্গে ছিল তাঁর দুই মেয়ে। সিসিটিভি ফুটেজ দেখে ইতিমধ্যেই ৫ অপরাধীকে হাতকড়া পরিয়েছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



গতকাল রাত সাড়ে দশটা নাগাদ গাজিয়াবাদের বিজয় নগরের কাছে দুই মেয়েকে নিয়ে বাইক চালিয়ে যাচ্ছিলেন সাংবাদিক জোশি। হঠাৎ একদল দুষ্কৃতী এসে তাঁকে হেনস্থা করতে শুরু করে। সিসিটিভিতে দেখা গিয়েছে বাইকটি পড়ে যায় তারপর দুই মেয়ে ভয়ে ছুটে পালিয়ে যায়।


আরও পড়ুন: ভূমিষ্ঠ হয়েই অনাথ সদ্যজাত! কন্যা সন্তান হওয়ায় আত্মঘাতী বাবা, পরক্ষণেই মৃত্যু মায়ের


সিসিটিভি ফুটেজে গুলি চালানোর ঘটনা পরিষ্কার না দেখা গেলেও দেখা গিয়েছে দুষ্কৃতীরা হিড়হিড় করে টেনে নিয়ে যাচ্ছে বিক্রম জোশিকে। তারপর মাটিতে লুটিয়ে রয়েছেন জোশি। তাঁর বড় মেয়ে ছুটে আসছে বাবার কাছে। কান্না, চিৎকার, আর্তনাদ, ছুটে যাওয়া গাড়িগুলিকেও আটকানোর চেষ্টা করছে সে। অবশেষে কয়েকজন ছুটে আসেন।


পুলিস আধিকারিক কালানিধি জানিয়েছেন, বিক্রম জোশির ভাইর অভিযোগের ভিত্তিতে ৫ অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। কয়েক দিন আগে তাঁর ভাইঝিকে বিরক্ত করার জন্য কয়েক জনের নামে যানায় অভিযোগ জানিয়েছিলেন এই সাংবাদিক। সে সূত্রেই এই হামলা বলে পুলিসের প্রাথমিক অনুমান।