পূজা দাস: রাকে হরি মারে কে, প্রাচীন এই প্রবাদটি চাক্ষুষ প্রমাণিত হল বেঙ্গালুরুতে। গায়ে পেট্রোল ঢেলে, দেশলাই জ্বালছেন স্বামী স্ত্রী! মৃত্যু নিশ্চিত। উপস্থিত বুদ্ধিতে মুহূর্তে বেঁচে গেল তাঁদের প্রাণ। আত্মাহুতি দিতে উদ্যত দম্পতির গায়ে বালতি বালতি জল ছিটিয়ে অগ্নি নির্বাপক ফোমের সাহায্যে তাৎক্ষনিক পরিস্থিতি সামাল দিলেন পুলিস কর্মীরা। শিউরে ওঠার মতো সেই ভিডিয়ো মুহূর্তেই ভাইরাল সোশ্যাল মিডিয়া জুড়ে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই রীতিমতো আতঙ্কিত সকলেই।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Byju's: বাজারে মন্দার ছাপ? ২৫০০ কর্মী ছাঁটাইয়ের পথে Byju's!


ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর কেআরপুরম এলাকায়। ওখানকারই বাসিন্দা স্বামী সুনীল সিং ও স্ত্রী সোনা সিং। পুরসভার কর্মকর্তাদের অভিযোগ, একটি নিকাশি খালের ২ মিটার জায়গার উপর তাঁদের বাড়ির একটি অংশ অবস্থিত। এই বিষয়টি পুরসভার আধিকারিকদের নজরে এলে তাঁরা প্রথমে সেই দম্পতিকে তা ভেঙে ফেলার জন্য বলেন। তবে সেই প্রস্তাবে রাজি হন নি তাঁরা। এরপরই  কর্মকর্তারা নিজেরাই বাড়ির ওইটুকু অংশ ভেঙে ফেলার সিদ্ধান্ত নেন। 


আরও পড়ুন: Retail Inflation: গত ৫ মাসে সর্বোচ্চ, সেপ্টেম্বরে অনেকটাই বাড়ল খুচরো পণ্যের মূল্য বৃদ্ধির হার


 



পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা


স্থানীয় পুলিসদের মতে, ওই দম্পতি এই বিষয় নিয়ে যথেষ্ট বিরক্ত ছিলেন। তিনি জানান, বাড়ি তৈরীর জন্য নাকি অনেক টাকার ঋণ নিয়েছিলেন তাঁরা। এবং সেই ঋণ পুরোপুরি শোধ করার আগেই বাড়ি ভেঙে ফেলার এই ঘটনাটি মেনে নিতে পারেননি তাঁরা। দম্পতির কথায়, তাঁদের দুটি সন্তান রয়েছে এবং এই বাড়িটি তাঁদের একমাত্র সম্বল। তবে এত কিছুর পরও কোনও কথা শুনতে নারাজ বেঙ্গালুরু প্রশাসন। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)