ওয়েব ডেস্ক : সন্ত্রাসে মদত দিলে কাশ্মীরের মানুষকেও রেয়াত করা হবে না। তাদের জঙ্গি হিসেবেই দেখবে নিরাপত্তা বাহিনী। ISIS বা পাক ঝাণ্ডা নিয়ে বিক্ষোভ দেখালে রাষ্ট্রদ্রোহী হিসেবে চিহ্নিত করা হবে। কাশ্মীরে শহিদ জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানাতে এসে কড়া বার্তা দিলেন সেনাপ্রধান জেনারেল বিপিন রাওয়াত। পালম বিমানবন্দরে আজ শহিদ জওয়ানদের শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রীও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পদে পদে বিপদ। কখনও সীমান্তের ওপার থেকে গুলি-গোলা। কখনও আচমকা জঙ্গি হামলা। তার জেরে বার বার রক্তাক্ত কাশ্মীর। শুধু সীমান্তের ওপারের শত্রু নয়। অভিযোগ, স্থানীয় স্তরেও সাহায্য পাচ্ছে জঙ্গিরা। আর এটাই সেনার সমস্যা বাড়িয়েছে।


মঙ্গলবার কাশ্মীরে জোড়া সংঘর্ষে শহিদ হন ৪ সেনাকর্মী। বান্দিপোরা এনকাউন্টারের ঘটনায় অভিযোগ, গ্রামেই আশ্রয় নিয়েছিল জঙ্গিরা। ওই সংঘর্ষে শহিদ হন সেনার এক মেজরও। বুধবার দিল্লির পালম বিমানবন্দরে শহিদদের শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী। সেখানেই কাশ্মীর ইস্যুতে কড়া হুঁশিয়ারি দেন সেনা প্রধান। দেশবিরোধী স্লোগান তুললেও যে কড়া ব্যবস্থা নেওয়া হবে, তা স্পষ্ট করে দেন সেনাপ্রধান। কাশ্মীর পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয় সেনাপ্রধানের। গোয়েন্দাদের আশঙ্কা, কাশ্মীরিদের একটা বড় অংশকে উসকানি দিয়ে অশান্তি তৈরির চেষ্টা করছে পাকিস্তান। সেই সমস্যা যাতে উপত্যকাকে গ্রাস না করে, সম্ভবত সেই কারণেই এই কড়া হুঁশিয়ারি  সেনাপ্রধানের।