নিজস্ব প্রতিবেদন: ভয়াবহ বন্যায় নিশ্চিত মৃত্যুর হাত থেকে বাঁচিয়েছিলেন শতাধিক মানুষকে। আর তিনিই মৃত্যুর মুখে সাহায্য চেয়েও কাউকে পেলেন না। দিনদুপুরে পথ দুর্ঘটনায় একপ্রকার বিনা চিকতসাতেই মৃত্যু হল কেরলে বন্যা দুর্গতদের উদ্ধার করে রাজ্যে হিরো জিনেশ জেরোনের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত রবিবার জিনেশ বন্ধু জগনকে পুন্থুরার বাড়ি থেকে বাইকে চড়িয়ে বাইরে বেরিয়েছিলেন। ঘর থেকে ১২ কিলোমিটার দূরে তার বাইকে দুর্ঘটনার কবলে পড়ে। বাইকে থেকে ছিটকে পড়েন জিনেশ। পেছনেই ছিল একটি ট্রাক। গতি সামলাতে না পেরে সেটি জিনেশকে কোমরের নীচ থেকে পিষে দেয়। রাস্তায় পড়ে চিতকার করে সাহায্যে কাতর আর্তি জানান জিনেশ। কিন্তু কেউ এগিয়ে আসেনি। ঘণ্টাখানেক পরে যখন তাকে শেষপর্যন্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তখন তার মৃত্যু হয়েছে।


আরও পড়ুন-প্রাইমারি টেটে ভুল প্রশ্নের উত্তর লিখলে ফুল নম্বর, রায় হাইকোর্টের


জিনেশের বন্ধু জগন সংবাদমাধ্যমে জানিয়েছেন, জিনেশের মতো মানুষের সঙ্গে এমন হতে পারে ভাবতেই পারছি না। ও লোকের বিপদে ঝাঁপিয়ে পড়তো। ওর এই নেশাই ওকে বন্যার সময় রাজ্যের হিরো বানিয়ে দিয়েছিল। আর ওর সাহায্যেই কেউ এগিয়ে এল না।


কেরলে বন্যার সময় জিনেশের বন্যা দুর্গতদের উদ্ধারের খবর বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। সেইসব খবরের কাটিং পড়ে খুবই খুশি হতে জিনেশ। উদ্ধারের ভিডিও ছাড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। সে সব প্রায়ই দেখতো। জানিয়েছেন জিনেশের মা সেলভি।


আরও পড়ুন-অক্সিজেন নেই! সাংবাদিককে দেখেই অসহায় আর্তি, "বাবা, কষ্ট হচ্ছে খুব"


সেলভি আরও জানিয়েছেন, গ্রামের চার্চের ভাইকার এলাকার মতসজীবীদের সাহায্য চান। সেই আবেদন শুনেই বন্যা দুর্গতের উদ্ধারে ঝাঁপিয়ে পড়েন জিনেশ। বন্যার কবল থেকে যাদের বাঁচিয়েছিলেন তারাই এখন জিনেশের ঘরে ভিড় করছেন। সবাই রয়েছে, জিনেশ নেই।