ওয়েব ডেস্ক : বন্ধুর বিয়েতে গিয়ে ফাঁপড়ে পড়লেন এক যুবক। বন্ধুর বিয়ে খেতে গিয়ে ছাদনাতলায় বসতে হল তাঁকে। অপহরণ করে রীতিমত বন্দুকের সামনে বসিয়ে বিয়ে দেওয়া হয় বিহারের ওই যুবকের। বিহারের ইসলামপুরের ঘটনা।  
জানা যাচ্ছে, বোকারো স্টিল প্ল্যান্টের জুনিয়র ম্যানেজার পদে কর্মরত ঝাড়খন্ডের বিনোদ কুমার । গত ৩ ডিসেম্বর বন্ধুর বিয়েতে গিয়েছিলেন বিহারের ইসলামপুরে। আর সেখানেই ঘটে অঘটন। বন্দুক দেখিয়ে জোর করে বিয়ে দেওয়া হয় তাঁর।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : মেয়ের মানহানি হয়েছে, রাখিকে ৫ কোটির নোটিস হানিপ্রীতের মায়ের
জানা যায় বন্ধুর বিয়েতে পাটনা থেকে সড়ক পথে ইসলামপুরে পৌঁছলে, জোর করে তুলে নিয়ে যাওয়া হয় বিনোদ কুমার নামে ওই যুবককে। বিয়ের পিঁড়িতে বসতে না চাইলে, জোর করে পিঁড়িতে বসিয়ে দেওয়া হয় বছর ২৯-এর বিনোদকে। এরপর তাঁকে বাধ্য করা হয় এক যুবতিকে সিঁদুর পরিয়ে জোর করে বিয়ে করতে।
ওইভাবে জোর করে বিয়ে করতে অস্বীকার করেন বিনোদ। জুড়ে দেন কান্নাকাটি। কিন্তু, কোনও কিছুতেই কাজ হয়নি শেষ পর্যন্ত। ‘বিয়ে দেওয়া হচ্ছে’, ‘ফাঁসি তো দেওয়া হচ্ছে না’ বলে শান্ত করার চেষ্টা করা হয় তাঁকে। বিয়ের পিঁড়িতে জোর করে বসিয়ে ওই যুবকের চোখও মুছিয়ে দিতে দেখা যায় কনের বাড়ির লোকেদের। বিনোদ কুমারের জোর করে বিয়ে দেওয়ার ওই ভিডিও প্রকাশ পেতেই তা ভাইরাল হয়ে যায়। 
জানা যাচ্ছে, বিহারের ইসলামপুরে জোর করে ওই বিয়ের রীতিকে ‘পাকাডুয়া বিবাহ’ বলে। এদিকে ভাইকে জোর করে বিয়ে দেওয়া হয়েছে বলে থানায় অভিযোগ দায়ের করেন বিনোদের দাদা সুরেন্দ্র কুমার। কিন্তু, পুলিস এ বিষিয়ে তাঁদের কোনও সাহায্য করেনি বলেও সরব হয়েছেন তিনি।


দেখুন সেই ভিডিও..