নিজস্ব প্রতিবেদন: জেটগতির যুগে কাজ ও পরিবারের মধ্যে ভারসাম্য করা বেশ কঠিন। সকলেই কমবেশি ভুক্তভোগী। তার উপরে সন্তানের আবদার, স্কুলে পৌঁছে দেওয়ার মতো ব্যাপার-স্যাপারও সামলাতে হয়। শত ব্যস্ততার মধ্যে মেয়ের আবদার রাখলেন কেন্দ্রীয়মন্ত্রী কিরেন রিজিজু। নিজের মেয়ের আবদারের ভিডিওটি টুইট করলেন। ব্যস্ততার জন্য মেয়ের সঙ্গে স্কুলে যেতে পারবেন বলে জানান রিজিজু। আর তখনই মেয়ের পাল্টা প্রস্তাব, 'বসকে বল ছুটি দিতে'। আর তাঁর মেয়ে হয়ে নরেন্দ্র মোদীর কাছে আবেদন করেছেন নেটিজেনরা।                


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মেয়ের স্কুলের 'গ্র্যান্ডপেরেন্টস ডে'-র অনুষ্ঠানে হজির কিরেন রিজিজু। টুইটারে নিজের মেয়ের সঙ্গে ছবি দিয়ে অরুণাচলের লোকসভার সাংসদ কিরেন রিজিজু লেখেন, ''ঠাকুরদা-ঠাকুমার অনুপস্থিতিতে প্রথমবার কিছুক্ষণের জন্য মেয়ের স্কুলে গ্র্যান্ড পেরেন্টস ডে-র অনুষ্ঠানে হাজির হলাম''। তাঁর মেয়ে বাবার সঙ্গে স্কুলে যেতে অত্যন্ত ব্যাকুল হয়ে উঠেছিল বলেও জানিয়েছেন কিরেন রিজিজু। 



মেয়ের সঙ্গে কেন্দ্রীয় মন্ত্রীর ছবিটি ভাইরাল হওয়ার পর একটি ভিডিও টুইট করেছেন রিজিজু। ওই ভিডিও দেখা যাচ্ছে, কীভাবে গ্র্যান্ড পেরেন্টস ডে-র অনুষ্ঠানে থাকার জন্য বাবার কাছে আবেদন করছে ছোট্ট মেয়ে। ভিডিওয় রিজিজুর ছোট্ট মেয়ে বলছে, ''স্কুলে আমার পারফরম্যান্স দেখতে সবসময় মা আসে। কিন্তু তুমি কখনও আসোনা পাপা?'' তাঁর ব্যস্ত সূচি রয়েছে বলে জানান রিজিজু। তখন ছোট্ট মেয়েটি বলে, ''তোমার অফিসের বসকে বল, আমার মেয়ের স্কুলে যেতে হবেই। তাহলে বস ছেড়ে দেবেন''।   



ছোট্ট মেয়ের এমন কর্মকাণ্ড দেখে নেটিজেনদের ভালবাসা উপচে পড়েছে কিরেন রিজিজুর টুইটারে হ্যান্ডেলে। সকলেই নরেন্দ্র মোদীকে ট্যাগ করে রিজিজুর হয়ে ছুটির আবেদন করেছেন। 





Read More