নিজস্ব প্রতিবেদন: ছেলের বাগদান অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি, তবে ভাবী পুত্রবধূর মেহেন্দির দিন প্যারোলে মুক্তি পেতে চলেছেন লালুপ্রসাদ যাদব। ছেলের বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য ৫ দিনের (৯-১৩ মে) প্যারোল মঞ্জুর হল আরজেডি প্রধান লালুপ্রসাদ যাদবের। পশুখাদ্য কেলেঙ্কারিতে দোষী সাব্যস্ত লালুপ্রসাদের বড় ছেলে তেজপ্রতাপের সঙ্গে চলতি মাসের ১২ তারিখ বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী দারোগা প্রসাদ রাই-এর নাতনি ঐশ্বর্য রাই। এই বিয়েতে অংশ নিতেই ৫ দিনের জন্য প্যারোলে মুক্তি পেতে চলেছেন লালু। আরজেডি নেতা ভোলা যাদব জানিয়েছেন, বুধবার বিকাল ৫টা ৫৫মিনিটের বিমানে রাঁচি থেকে পাটনার উদ্দেশে রওনা দেবেন লালু।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রভাত খবরের প্রতিবেদন অনুযায়ী, রাঁচির এসপি ও ঝাড়খণ্ডের অ্যাডভোকেট জেনারেল এই প্যারোলের আবেদনে আপত্তি জানাননি। পাশাপাশি, রাঁচির রাজেন্দ্র ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস-এর তরফেও আরজেডি প্রধানকে 'ফিটনেস সার্টিফিকেট' দেওয়া হয়েছে। আরও পড়ুন- প্রাপ্তবয়স্ক না হলেও লিভ ইন-এ সায় সুপ্রিম কোর্টের


প্রসঙ্গত, চলতি বছর ১৮ এপ্রিল হোটেল মৌর্যে তেজপ্রতাপ ও ঐশ্বর্যর বাগদান অনুষ্ঠিত হয়েছে। বুধবার দারোগা প্রসাদ রাই-এর বাড়িতে বসবে মেহেন্দির আসর। আর এরপর ১২ মে হতে চলেছে বিবাহ অনুষ্ঠান। বাগদানে উপস্থিত না থাকতে পারলেও মেহেন্দি থেকে বিয়ে পর্যন্ত পারিবারের সঙ্গেই থাকবেন  লালু। তবে এই ৫ দিনের মুক্তিতেও, পুলিসি নজরদারির ঘেরাটোপেই থাকতে হবে বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদকে।