নিজস্ব প্রতিবেদন: হিমাচল প্রদেশের কিন্নর জেলায় ভয়াবহ ধস। জানা গিয়েছে, ধসে চাপা পড়েছে একটি যাত্রীবোঝাই বাস। বাসটিতে প্রায় ৪০ জন যাত্রী ছিলেন। এখনও পর্যন্ত এগারো জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনার পরেই হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সব রকমের সাহায্যের আশ্বাস দিয়েছেন তিনি। 


আরও পড়ুন: Delhi: সংসদে Modi-র সঙ্গে বৈঠক, 'সৌজন্য সাক্ষাৎ' বলছেন Dhankhar, জল্পনা তুঙ্গে


স্থানীয় সূত্রে খবর, বাসটি রাজ্য পরিবহণ দফতরের ছিল। সেটি হরিদ্বারের দিকে যাচ্ছিল। বেলা ১২টা নাগাদ শিমলা থেকে ১৬৩ কিলোমিটার দূরে কিন্নর জেলার ছাউরায় দুর্ঘটনাটি ঘটে। ধসের সময় চালক কোনও ভাবে বাসের বাইরে ঝাঁপ দিয়ে বেঁচে যান। পরে তাঁকে উদ্ধার করা হয়।


ধসের ফলে সম্পূর্ণ বন্ধ হয়ে গিয়েছে ৫ নম্বর জাতীয় সড়ক। ওই বাসটি ছাড়াও আরও বেশ কয়েকটি গাড়ি ওই ধসে চাপা পড়েছে বলে শোনা গিয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, সাহায্যের জন্য আর্তনাদ করছেন বিভিন্ন গাড়িতে আটকে থাকা যাত্রীরা।


ইতিমধ্যে শুরু হয়েছে উদ্ধারকার্য। তবে পরিস্থিতি খারাপ হওয়ায় বাধা পাচ্ছে উদ্ধারকার্য। ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে সেনা ও জাতীয় বিপর্যয় মোকাবিলা দল।


হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী জয়রাম ঠাকুর জানান, দ্রুত গতিতে উদ্ধারকার্য চলছে। পুরোদমে কাজ করছেন সেনা ও উদ্ধারকারী দলের সদস্যরা।