Haryana-JK Election Results LIVE Update: জম্মু-কাশ্মীরে এগিয়ে কং-এনসি জোট, হরিয়ানায় হাড্ডাহাড্ডি লড়াই

Tue, 08 Oct 2024-12:19 pm,

West Bengal News LIVE Update: হরিয়ানায় সরকার গড়ছে কংগ্রেস। আর জম্মু ও কাশ্মীরে কংগ্রেস ও ন্যাশনাল কন্ফারেন্স সংখ্যাগরিষ্ঠতা পাচ্ছে না। এমনটাই মনে করছে অধিকাংশ বুথ ফেরত সমীক্ষা।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • JK Assembly Election Results 2024: জম্মু-কাশ্মীরে বিরোধীদের অনেক পেছনে ফেলে দিল কংগ্রেস-ন্যাশনাল কংগ্রেস জোট। এনজি জোট এগিয়ে গেল ৫১ আসনে। ম্যাজিক ফিগার ৪৬। বিজেপি এগিয়ে ২৯ আসনে। বাকীরা এগিয়ে ৮ আসনে।

  • Haryana Assembly Election Results 2024: হরিয়ানায় আরও এগিয়ে গেল বিজেপি। এই মুহূর্তে বিজেপি এগিয়ে গেল ৫০ আসনে। অন্যদিকে, কংগ্রেস এগিয়ে ৩৪ আসনে। অন্যান্যরা এগিয়ে ৪ আসনে।

     

  • JK Assembly Election Results 2024: নওসেরা আসমে পিছিয়ে পড়লেন জম্মু-কাশ্মীর বিজেপির প্রধান রবীন্দর রায়না। অন্যদিকে, প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী ও কংগ্রেস প্রার্থী তারা চাঁদও পিছয়ে পড়লেন।

     

  • JK Assembly Election Results 2024: এগিয়ে রয়েছেন ওমর আবদুল্লা। পিছিয়ে রয়েছেন জেকেপিডিপি প্রার্থী নিশার আহনেদ দার। পিছিয়ে পড়েছেন জেকে আওয়ামী ন্যাশনাল কন্ফারেন্স প্রার্থী আগা সৈয়দ আহমেদ।

     

  • Haryana Assembly Election Results 2024: হরিয়ানার পাঁচকুলা আসনে এগিয়ে কংগ্রেসের চন্দ্র মোহন, লাডওয়া আসনে এগিয়ে বিজেপির নায়েব সিং সাইনি, জুলানা থেকে এগিয়ে ভিনেশ ফোগট, দাবওয়ালি আসনে এগিয়ে জেজেপির দ্বিগ্বিজয় সিং চৌটালা, আম্বালা ক্যান্টনমেন্ট আসনে এগিয়ে বিজেপির অনিল ভিজ, কাঠিয়াল আসনে এগিয়ে কংগ্রেসের আদিত্য সুরজেওয়ালা, আচানা কালান আসনে এগিয়ে জেজিপির দুশ্মন্ত সিং চৌটালা।

     

  • JK Assembly Election Results 2024: জম্মু ও কাশ্মীরে একক সংখ্যাগরিষ্ঠ দল হিসেবে উঠে আসবে বিজেপি। এমনটাই বললেন দলের জম্মু-কাশ্মীরের বিজেপি প্রধান রবীন্দর রাইনা। এদিকে, এখনবওপর্যন্ত গণনার ফলাফলে কংগ্রেস-এনসি জোট এগিয়ে ৪৭ আসনে। বিজেপি এগিয়ে ২৮ আসনে।

  • Haryana Assembly Election Results 2024: এগিয়ে কুস্তিগির ভিনেশ ফোগট। হরিয়ানার জুলানা আসন থেকে এবার ভোটে লড়াই করছেন কুস্তিগির ভিনেশ ফোগট।

  • Haryana Assembly Election Results 2024: গণনা শুরু হওয়ার পর ক্রমশই পিছিয়ে পড়ছিল বিজেপি। একসময় কংগ্রেস ৬৭ আসনে এগিয়ে যায়। বেলা গড়াতেই একেবারে ঘুরে গেল প্রবণতা। ৯০ আসনের হরিয়ানা বিধানসভায় ৪৮ আসনে এগিয়ে গেল বিডেপি। অন্যদিকে কংগ্রেস এগোল ৩৫ আসনে।

     

  • JK Assembly Election Results 2024: জম্মু-কাশ্মীরে ৪৫ আসনে এগিয়ে কংগ্রেস জোট। বিজেপি এগিয়ে ৩০ আসনে। পিডিপি এগিয়ে ৩ আসনে। অন্যান্যরা এগিয়ে ১২ আসনে।

  • Haryana Assembly Election Results 2024: ৯০ আসনের হরিয়ানা বিধানসভার নির্বাচনে ৬৭ আসনে এগিয়ে কংগ্রেস, বিজেপি এগিয়ে ২০ আসনে।

  • Jaynagar: ছাত্রীর মৃতদেহ নিয়ে জয়নগরে গ্রামবাসীদের মিছিল। রাস্তায় আটকালো পুলিস। রাস্তা অবরোধ গ্রামবাসীদের। এলাকায় উত্তেজনা।

  • Haryana Assembly Election Results 2024: হরিয়ানায় কংগ্রেস অনেকটাই পেছনে ফেলে দিয়েছে বিজেপিকে। কংগ্রেস এগিয়ে রয়েছে ৫৫ আসনের বিজেপি এগিয়ে ২২ আসনে। অন্যান্যরা এগিয়ে ৫ আসনে।

     

  • JK Assembly Election Results 2024:  জম্মু ও কাশ্মীরে জোর টক্কর বিজেপি ও কংগ্রেস-এনসি জোটের মধ্যে। তারা এগিয়ে রয়েছে ২৫ আসনে। কংগ্রেস জোট এগিয়ে রয়েছে ৩১ আসনে।

  • JK Assembly Election Results 2024: জম্মু ও কাশ্মীরে ঘন ঘন বদল হচ্ছে ছবি। আপাতত সেখানে এগিয়ে কংগ্রেস ও এনসি জোট। তারা এগিয়ে ২৮ আসনে। বিজেপি এগিয়ে ২৩ আসনে। পিডিপি এগিয়ে ২ আসনে এবং অন্যান্যরা এগিয়ে ৪ আসনে।

     

  • Haryana Assembly Election Results 2024: হরিয়ানায় দ্রুত এগোচ্ছে কংগ্রেস। রাজ্যের ৯০ আসনের মধ্যে ৪৮ আসনে এগিয়ে কংগ্রেস। বিজেপি এগিয়ে ২১ আসনে। অন্যদিকে, আইএনএলডি এগিয়ে ২ আসনে। অন্যান্যরা  এগিয়ে ৪ আসনে।

     

  • JK Assembly Election Results 2024: জম্মু ও কাশ্মীরে ১০ আসনে এগিয়ে বিজেপি। ন্যাশন্যাল কন্ফারেন্স এগিয়ে ১৪ আসনে। পিডিপি ২ আসনে ও অন্যান্যরা এগিয়ে ১ আসনে।

     

  • Haryana Assembly Election Results 2024: হরিয়ানায় ৩৮ আসনে এগিয়ে কংগ্রেস। বিজেপি এগিয়ে ১৬ আসনে। আইএনএলডি এগিয়ে ২ আসনে। অন্যান্যরা এগিয়ে ২ আসনে।

  • JK Assembly Election Results 2024: জম্মু-কাশ্মীরের লেফটেন্য়ান্ট গভর্নর ৫ জনকে বিধায়ক হিসেবে মনোনীত করবেন। এমনটাই মন্তব্য করলেন জম্মু-কাশ্মীরের বিজেপির ভাইস প্রেসিডেন্ট। তিনি বলেন, আমাদের সরকার কেন্দ্র রয়েছে। তাই আমাদের কথাই চলবে। এমনটাই মন্তব্য করেছেন সুফি ইউসুফ। এনিয়ে তুমুল বিতর্ক তৈরি হয়েছে।
     

  • Haryana and JK Assembly Election Results 2024: হরিয়ানা বিধানসভা ভোটের গণনা শুরু হবে সকাল আটটায়।

  • Haryana and JK Assembly Election Results 2024: এদিকে, জম্মু ও কাশ্মীরে সংখ্যা গরিষ্ঠতার কাছাকাছি গিয়ে আটকে যেতে পারে কংগ্রেস ও ন্যাশনাল কন্ফারেন্স জোট। নিউজ ১৮ ইন্ডিয়ার সমীক্ষা অনুযায়ী জম্মু ও কাশ্মীরে কংগ্রেস-এনসি জোট পেতে পারে ৪০ আসন, বিজেপি-২৬, পিডিপি-৭,অন্যান্যরা-১৭ আসন পেতে পারে। রিপাবলিক টিভির সমীক্ষা অনুযায়ী জম্মু ও কাশ্মীরে এনসি পেতে পারে ২৮-৩০ আসন, বিজেপি-২৮-৩০, পিডিপি-৫-৭ ও কংগ্রেস ৩-৬ আসন।

  • Haryana and JK Assembly Election Results 2024: হরিয়ানা ও জম্মু কাশ্মীর, দুই জায়গাতেই আসন সংখ্যা ৯০। ম্যাজিক ফিগার ৪৬। অধিকাংশ বুথ ফেরত সমীক্ষা বলছে হরিয়ানায় ম্যাজিক ফিগার পার করে যাবে কংগ্রেস। অন্যদিকে, জম্মু ও কাশ্মীরে সংখ্যাগরিষ্ঠতার কাছাকাছি গিয়ে গিয়েও থমকে যাবে কংগ্রেস-এনসি জোট। ইন্ডিয়া টুডে-সি ভোটারের সমীক্ষা অনুযায়ী হরিয়ানায় কংগ্রেস পেতে পারে ৫০-৫৮ আসন, বিজেপি-২০-২৮ আসন, জেজেপি-০-২, অন্যান্য-১০-১৪ আসন। আরও অনেকে হরিয়ানায় এগিয়ে রেখেছে কংগ্রেসকে।

  • Haryana and JK Assembly Election Results 2024: হরিয়ানায় সরকার গড়ছে কংগ্রেস। আর জম্মু ও কাশ্মীরে  কংগ্রেস ও ন্যাশনাল কন্ফারেন্স সংখ্যাগরিষ্ঠতা পাচ্ছে না। এমনটাই মনে করছে অধিকাংশ বুথ ফেরত সমীক্ষা। হরিয়ানায় আপ-এর সঙ্গে জোট করেনি কংগ্রেস। অন্যদিকে, ন্যাশনাল কন্ফারেন্সের সঙ্গে কোনও যোগাযোগ করেনি কংগ্রেস-এনসি জোট। বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী হরিয়ানায় কংগ্রেস উতরে গেলেও জম্মু ও কাশ্মীরে তা পারছে না কংগ্রেস-এনসি জোট। ফলে সোমবার ফারুক আবদুল্লা জানিয়ে দিয়েছেন, জম্মু ও কাশ্মীরের স্বার্থে  মেহবুবা মুফতির পার্টি পিডিপির সঙ্গে জোট হতে পারে। এমনই এক পরিস্থিতিতে আজ ফল প্রকাশ হচ্ছে দুই জায়গায়।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link