নিজস্ব প্রতিবেদন: কয়েকঘণ্টার ব্যবধানে বাঁকুড়া ও পুরুলিয়া সভা করলেন নরেন্দ্র মোদী। আর তাঁর দুটি সভা ঘিরেই লক্ষ্য করা গিয়েছে উচ্ছ্বাস। আর সেই ভিডিয়ো টুইট করেছেন খোদ নরেন্দ্র মোদী। লিখেছেন, 'আমি কৃতজ্ঞ'।     


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বাঁকুড়ায় মোদীর হেলিপ্যাডের চারদিক ঘিরে ছিলেন বিজেপি সমর্থকরা। সেখানেও 'মোদী, মোদী' শব্দব্রহ্ম। প্রধানমন্ত্রীও হাত নাড়েন উপস্থিত জনতার উদ্দেশে। টুইটারে লেখেন, 'এভাবেই স্বাগত জানাল বাঁকুড়া। এত ভালবাসার জন্য কৃতজ্ঞ'।



পুরুলিয়ায় হেলিকপ্টার থেকে নামার পর সড়কপথে সভাস্থলে পৌঁছন নরেন্দ্র মোদী। আর সেই রাস্তায় জড়ো হয়েছিলেন বহু মানুষ। 'মোদী, মোদী, জয় শ্রী রাম' জয়ধ্বনিতে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান বিজেপি কর্মী-সমর্থকরা। মোদীর টুইট, 'পুরুলিয়ায় এভাবে প্রচুর মানুষ রাস্তায় নেমে এসেছেন। দেওয়াল লিখন স্পষ্ট। বিজেপিকে বেছে নিতে চলেছে পশ্চিমবঙ্গ'।   



এদিন বাঁকুড়া ও পুরুলিয়ার সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে বেঁধেন নরেন্দ্র মোদী। বলেন,''পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী দিদি। কিন্তু দিদি পিছনে থেকে অন্যদের দাদাগিরি ও শাসন চলে। নামেই টিএমসি-র শাসন। আসলে কারবার চালাচ্ছে জগাই-মাধাই। টিএমসি সরকারের শাসনে শিক্ষক, কৃষক সকলেই দুর্দশাগ্রস্ত। ভগবানের নাম করলেও সমস্যা। দিদির পার্টির তোলাবাজরা ১০০ দিনের কাজকেও ছাড়েনি। জব কার্ড গরিবদের অধিকার। কিন্তু সেগুলিও নিয়ে রেখেছে তোলাবাজরা। সস্তায় চাল যাতে পান, দিল্লির সরকার টাকা পাঠায়। কিন্তু তৃণমূলের সিন্ডিকেট সেটাও লুঠে নেয়''। তৃণমূল নেত্রী অবশ্য দাবি করেছেন, ঝাড়খণ্ড থেকে লোক ঢুকিয়ে সভা ভরিয়েছে বিজেপি।         


আরও পড়ুন- নরেন্দ্র মোদীকে পেন ড্রাইভ ফাঁস করে দেওয়ার হুঙ্কার দিলেন মমতা