নরেন্দ্র মোদীকে পেন ড্রাইভ ফাঁস করে দেওয়ার হুঙ্কার দিলেন মমতা

May 09, 2019, 17:06 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: বিজেপির কুকীর্তি একটি পেনড্রাইভে ভরা রয়েছে বলে দাবি করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বাঁকুড়া টাউনের সভায় তৃণমূল নেত্রীর মন্তব্য, আমার কাছে একটা পেন ড্রাইভ আছে। বাজারে ছেড়ে দিলে বিজেপির নেতামন্ত্রীদের কোল স্মাগলিংয়ের অনেক কথা বেরিয়ে আসবে। 

2/5

বাঁকুড়া ও পুরুলিয়ার সভায় নরেন্দ্র মোদী অভিযোগ করেন, এখানকার কালো সোনায় মাফিয়ারাজ কায়েম করেছে তৃণমূল। মাফিয়ারাই সরকার চালাচ্ছে। তারপরই বাঁকুড়ার সভা থেকে পালটা চ্যালেঞ্জ ছোড়েন তৃণমূল নেত্রী। বলেন,''তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা নাকি কোল মাফিয়া। একটা প্রমাণ করতে পারলে ৪২টি প্রার্থী প্রত্যাহার করব। তুমি প্রমাণ করতে না করলে সর্বসম্মখে ওঠবোস করতে হবে''।

3/5

মমতার কথায়,''কয়লা মন্ত্রক কার অধীনে? মন্ত্রী কে? কেন্দ্রীয় সরকারের অধীনস্থ সিআইএসএফ পাহারা দেয়। তোমার দফতর আর দালালি করে বিজেপির লোকেরা। আর মাফিয়া তৃণমূল কর্মীরা?''   

4/5

কয়লা পাচারের একটি প্রমাণ একটি পেন ড্রাইভে বন্দি আছে বলেও দাবি করেন মমতা। বলেন, ''চ্যালেঞ্জ ছুড়ছি। আমার কাছে একটা পেন ড্রাইভ আছে। বাজারে যদি ছেড়ে দিই কোল স্মাগলিংয়ের অনেক কথা বেরিয়ে আসবে। যদি মিডিয়া দেখাতে চায়, দিয়ে দেব। কেন্দ্রীয় মন্ত্রী ও বিজেপি সাংসদ কয়লা পাচারের কথা বলছে। আমি এসব করি না। ভদ্রতা করি''। 

5/5

একইসঙ্গে মমতা দাবি করেন, সারদা করেছিল সিপিএম। তাদের একজনকেও গ্রেফতার করেননি। আপনার চার-পাঁচজন বহরমপুরের গ্যাস কেলেঙ্কারিতে জড়িত। বের করব? গরু স্মাগলিংয়ের কত টাকা ডিল হয়েছে? নোট বাতিলের টাকা গেল কোথায়? আপনার রাজ্যে কয়েক হাজার কোটি টাকার গ্যাস ও বিদ্যুত্ কেলেঙ্কারি হয়েছে। সহারার ডায়েরি লুকিয়ে দিয়েছেন। পুলিসকে ভয় দেখিয়ে গোধরা থেকে গুজরাটের দাঙ্গা ক্লিনচিট করিয়েছেন।