জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রবল হইচই পড়ুয়াদের মধ্যে। কেউ দূর থেকে দেখছে, কেউ কাজে গিয়ে বোঝার চেষ্টা করছে। রোজকার চেনা পরিচিত স্যার মাথা তুলতে পারছেন না। মাতাল হয়ে স্কুলে এসেছেন শিক্ষক। এদিকে ঢলে পড়ছেন। দেওয়ালে হেলান দিয়ে বসে পড়েছেন। ওঠার ক্ষমতা পর্যন্ত নেই। কোনও কোনও পড়ুয়া তা ভিডিয়ো করে তা ছড়িয়ে দিচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তোলপাড় মধ্য প্রদেশের জব্বলপুরের একটি সরকারি স্কুল। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-ভোটাভুটির আগে রাজ্যে ফিরছেন জোটের ৪০ বিধায়ক, সোমবার বড় পরীক্ষা চম্পাই সোরেনের


অভিযুক্ত শিক্ষকের নাম রাজেন্দ্র নেতাম। তাকে সাসেপেন্ড করেছেন স্কুল পরির্দশক। জব্বলপুরের একটি প্রাইমারি স্কুলের শিক্ষকতা করেন রাজেন্দ্র। প্রত্যক্ষদর্শী পড়ুয়ারা জানিয়েছে, স্যার কথা বলতে পারেছিলেন না, উঠে দাঁড়াতে গিয়ে পড়ে যাচ্ছিলেন। ছাত্ররা যখন তার ভিডিয়ো করছিল তখন তা বাধা দেওয়ার মতো ক্ষমতাও ছিল না। এতটাই মাতাল ছিলেন তিনি।



ভিডিয়োতে দেখা গিয়েছে একটি সিঁড়িতে বসে পড়েছেন রাজেন্দ্রে। মাথা সামনের দিকে ঝুঁকে গিয়েছে। পড়ে যাওয়ার ভয় উঠতেও পারছেন না। কথা বলতে গেলে কথা জড়িয়ে যাচ্ছে। স্কুলের পড়ুয়া ও শিক্ষকদের দাবি, এর আগেও বহুবার ওই শিক্ষকের আচরণ নিয়ে আপত্তি করা হয়েছে। তার পরেও শোধরাননি তিনি। প্রায়ই তিনি নেশা করে স্কুলে আসতেন। এরজন্য অনেক পড়ুয়া স্কুল ছেড়ে চলেও গিয়েছে। অনেক সময় স্কুলে আসার পথে পড়ে থাকতেও দেখেছে স্থানীয় মানুষজন।


জেলা স্কুল পরির্দশকের কাছে এনিয়ে অভিযোগ হয়েছে বহুবার। কোনও ব্যবস্থা রাজেন্দ্র বিরুদ্ধে নেওয়া হয়নি। তবে এবার রাজ্ন্দ্র মাতলামি ভাইরাল হয়ে দিয়েছে এলাকায়। ফলে বাধ্য হয়েই তাকে সাসপেন্ড করা হয়েছে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)