ওয়েব ডেস্ক: প্রধানমন্ত্রী প্রশ্ন শুনতে পছন্দ করেন না। বিরোধীরা নয়, এই অভি‌যোগ বিজেপিরই এক সাংসদ। মহারাষ্ট্রের বিজেপি সাংসদ নানা পাটোলে-র দাবি, দলের সাংসদদের বৈঠকে অনগ্রসর শ্রেণি মন্ত্রক ও কৃষক আত্মহত্যা নিয়ে তিনি প্রশ্ন করায় রেগে গিয়েছিলেন প্রধানমন্ত্রী। নাগপুরে তিনি বলেন, “কোনও প্রশ্নের জবাব দিতে পছন্দ করেন না মোদী। তাঁকে প্রশ্ন করলে তিনি পাল্টা প্রশ্ন করেন, আপনি কি দলের ইস্তাহার পড়েছেন? সরকারের বিভিন্ন প্রকল্পের বিষয়ে জানেন?”


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পাটোলে আরও বলেন, “সাংসদদের বৈঠকে আমি গ্রিন ট্যাক্স, ওবিসি মন্ত্রক ও কৃষিতে কেন্দ্রীয় বিনিয়োগ নিয়ে পরামর্শ দিতে চেয়েছিলাম। কিন্তু মোদী রেগে ‌যান। আমাকে থেমে ‌যেতে বলেন। দলের সাংসদদের সঙ্গে প্রায়ই বৈঠক করলেও কোনও কথা শুননে চান না মোদী।”


মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশের সমালোচনাও করেছেন এই বিজেপি সাংসদ। তাঁর দাবি, কেন্দ্রের থেক আর্থিক সাহা‌য্য আনতে ব্যর্থ ফড়নবিশ। রাজ্য কোনও কেন্দ্রীয় সহায়তা পায় না। সাংসদদের সঙ্গে আর বৈঠক করেন না মুখ্যমন্ত্রী।' পাটোলের কথায়,’’কেন্দ্রীয় মন্ত্রীরা ভয়ে সিঁটিয়ে থাকেন। তবে আমি মন্ত্রিত্ব পেতে আগ্রহী নই। কাউকে ভয়ও পাই না।”  


আরও পড়ুন,জাল নোটের বিরুদ্ধে লড়াইয়ে কী হাল হল মোদীর?