নিজস্ব প্রতিবেদন: রিপাবলিক টিভির অ্যাঙ্কার অর্ণব গোস্বামীর স্বাস্থ্য ও সুরক্ষা নিয়ে উদ্বিগ্ন মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত্ সিং কোশিয়ারি। সোমবার সকালেই তিনি ফোন করে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-লতায়-পাতায় বাইডেন তা হলে ভারতেরই লোক!


গ্রেফতার হওয়ার পর অর্ণব অভিযোগ করেছেন, জেলে তাঁকে মারধর করেছে পুলিস। পরিবারের কারও সঙ্গে তাঁকে দেখা করতে দেওয়া হচ্ছে না। এনিয়েই আজ অনিল দেশমুখের সঙ্গে ফোনে কথা বলেন কোশিয়ারি। অনিল দেশমুখকে তিনি বলেন, পরিবারের সদস্যদের সঙ্গে অর্ণবকে দেখা করতে দেওয়া হোক। মহারাষ্ট্রের রাজভবন থেকে এক বিবৃতি প্রকাশ করে এমনটাই জানানো হয়েছে।


উল্লেখ্য, অভিযোগ উঠেছে, জেলেই ফোন ব্যবহার করছিলেন অর্ণব গোস্বামী। ওই অভিযোগ ওঠার পরই অর্ণবকে তালোজা জেলের কোয়ারেন্টিন সেন্টারে স্থানান্তরিত করা হয়। রবিবার তাঁকে গাড়িতে তোলার পর প্রিজন ভ্যান থেকে মিডিয়ার উদ্দেশ্যে তিনি বলেন, শনিবার সন্ধেয় আলিবাগ জেলের জেলর তাঁকে মারধর করেছেন। তাঁকে আইনজীবীর সঙ্গে কথা বলতে দেওয়া হচ্ছে না। জেলে তাঁর জীবন বিপদের মুখে দাঁড়িয়ে।


আরও পড়ুন-১০ লাখে চিতাবাঘের চামড়া! ফাঁদ পেতে কুঁদঘাট এলাকায় ধৃত ২


এক বিবৃতিতে অর্ণবের স্ত্রী শ্যামাব্রতা রায় গোস্বামী বলেছেন, আমারা স্বামীকে টানতে টানতে অন্ধকার প্রিজন ভ্যানে তুলেছে মহারাষ্ট্র পুলিস। ও বারেবারেই বলেছে ওকে আইনজীবীর সঙ্গে কথা বলতে দেওয়া হচ্ছে না। একজন বিচারবিভাগীর হেফাজতে থাকা মানুষের সঙ্গে এরকম ব্যবহার করছে পুলিস।