নিজস্ব প্রতিবেদন: শনিবার খোদ মুখ্যমন্ত্রীর ল্যান্ড লাইনে দাউদের নাম করে হুমকি ফোন। সোমবার ফোনে একই ধরনের হুমকি দেওয়া হল রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ ও এনসিপি নেতা শরদ পাওয়ারকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবার দুই নেতাকে তাঁদের বাড়ির ফোনে হুমকি দেওয়া হয়। জানা যাচ্ছে ওই দু'জনকেই ফোন করা হয় দেশের বাইরে থেকে। ফোনে কী বলা হয়েছে তা অবশ্য কিছু খোলসা করেনি পুলিস। তবে এনিয়ে তদন্ত শুরু করেছে মুম্বই পুলিস।


আরও পড়ুন-মানসিক অবসাদে আত্মহত্যা, আবাসন থেকে উদ্ধার পুলিসকর্মীর ঝুলন্ত দেহ


উল্লেখ্য, রবিবার বান্দ্রায় উদ্ধব ঠাকরের বাড়ির ল্যান্ড লাইনে একটি হুমকি ফোন আসে। ডন দাউদ ইব্রাহিমের নাম করে করে এক ব্যক্তি উদ্ধব ঠাকরের বাসভবন মাতশ্রী উড়িয়ে দেওয়ার হুমকি দেয়। শনিবার রাত সাড়ে দশটা নাগাদ পরপর দুটি ফোন আসে উদ্ধবের বাসভবনে। তারপরেই মুখ্যমন্ত্রীর বাংলোয় নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়।


আরও পড়ুন-সারা সপ্তাহ জুড়েই চলবে ভারী বৃষ্টি, কোন কোন জেলায় বেশি বৃষ্টিপাত হবে? জেনে নিন


মুম্বই পুলিসের এক আধিকারিক সংবাদ মাধ্যমে এদিন জানান, রাত সাড়ে দশটা নাগাদ মাতশ্রী-তে ফোন করেন এক ব্যক্তি। তিনি বলেন, উদ্ধব ঠাকরের সঙ্গে কথা বলতে চায় দাউদ ইব্রাহিম(ভাই)। নিজের পরিচয় না দিলেও ফোনের ওপ্রান্ত থেকে বলা হয় দুবাই থেকে ফোনটি করা হচ্ছে। এখন দেখা হচ্ছে ওই ফোনটি সত্যই দুবাই থেকে এসেছিল নাকি অন্য কোথা থেকে। গোটা বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে।