জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুণে এবং লক্ষ্ণৌনের পর এবার নাগপুর। অফিসের মধ্যেই হৃদযন্ত্র বিকল হয়ে প্রাণ হারালেন আইটির এক সিনিয়র কর্মী। মহারাষ্ট্রের নাগপুরে ফার্মের অফিসের বাথরুমে এক শীর্ষস্থানীয় আইটি কোম্পানির ৪০ বছর বয়সী এক কর্মচারী কার্ডিয়াক অ্যারেস্টে মারা যান। পুলিস জানিয়েছে যে ঘটনাটি শুক্রবার ঘটেছে। মৃত ব্যক্তির নাম নীতিন এডউইন মাইকেল, এইচসিএল টেকনোলজিসের একজন সিনিয়র অ্যানালিস্ট।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Bank Holidays: পুজোর মাসে ১৫ দিন বন্ধ থাকবে ব্যাঙ্ক, পড়ে থাকা কাজ সেরে ফেলুন আগেভাগেই


বাড়িতে রয়েছে স্ত্রী এবং ৬ বছরের পুত্র। অন্যান্য দিনের মত এদিনও অফিসে এসেছিলেন নীতিন। অফিসের কাজের ফাঁকে শৌচালয়ে যান, আর সেখানেই কিছুক্ষণ বাদে তাঁকে পাওয়া যায় মৃত অবস্থায়। পুলিস জানিয়েছে, শুক্রবার সন্ধ্যা ৭টা নাগাদ নীতিন এডউইন মাইকেল নামে ৪০ বছর বয়সী সিনিয়র অ্যানালিস্ট ওয়াশরুমে প্রবেশ পর থেকে কোনও সাড়া শব্দ করছিলেন না। দীর্ঘক্ষণ ডাকাডাকি করলেও তিনি দরজা না খোলায় HCL টেকনোলজিস লিমিটেডের সহকর্মীরা দরজা ভেঙে ভিতরে ঢোকেন।


খবর পেয়ে স্থানীয় পুলিস এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে এবং ঘটনার আশেপাশের পরিস্থিতি খতিয়ে দেখছে। প্রাথমিক ময়নাতদন্তের রিপোর্ট বলছে, হৃদযন্ত্র বিকল হয়ে যাওয়ার ফলেই মাইকেলের মৃত্যু হয়েছে। HCLTech মুখপাত্র বলেছেন, এটি দুঃখজনক ঘটনা এবং মর্মান্তিক ক্ষতি। আমরা ওই কর্মচারীর পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই এবং তাদের সম্ভাব্য সব ধরনের সহায়তা প্রদান করছি। এই ঘটনায়, কর্মচারীকে ক্যাম্পাসেই স্বাস্থ্যসেবা ক্লিনিকে জরুরি সহায়তা প্রদান করা হয় এবং দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্মীদের সুস্থতা সর্বাধিক অগ্রাধিকারের বিষয় এবং HCLTech তার সমস্ত কর্মচারী ও তাদের পরিবারের জন্য ক্যাম্পাসে ক্লিনিক এবং বার্ষিক প্রতিরোধমূলক স্বাস্থ্য পরীক্ষা-সহ স্বাস্থ্যসেবা প্রোগ্রাম সরবরাহ করে।"



আরও পড়ুন, MP Bus Accident: পাথর বোঝাই ডাম্পারে প্রবল গতিতে ধাক্কা মারল লাক্সারি বাস, ঘটনাস্থলেই নিহত ১০, আহত বহু


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)