MP Bus Accident: পাথর বোঝাই ডাম্পারে প্রবল গতিতে ধাক্কা মারল লাক্সারি বাস, ঘটনাস্থলেই নিহত ১০, আহত বহু

MP Bus Accident: বাসটির দুমড়ে যাওয়া অংশ থেকে যাত্রীদের বের করে আনতে বেগ পেতে হয় উদ্ধারকারী দলকে। অনেকের আঘাতই গুরুতর। ফলে মৃতের সংখ্য়া আরও বাড়তে পারে

Updated By: Sep 29, 2024, 01:42 PM IST
MP Bus Accident: পাথর বোঝাই ডাম্পারে প্রবল গতিতে ধাক্কা মারল লাক্সারি বাস, ঘটনাস্থলেই নিহত ১০, আহত বহু

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাতের রাস্তায় ভয়ংকর কাণ্ড। লাক্সারি বাস প্রবল গতিবেগে গিয়ে ধাক্কা মারল দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে। ঘটনাস্থলেই নিহত ১০ বাস যাত্রী। আহত কমপক্ষে ২৪ জন। শনিবার রাত সাড়ে দশটা নাগাদ ওই দুর্ঘটনা ঘটে মধ্য প্রদেশের মাইহারে। নিহতদের মধ্যে রয়েছে ৪ বছরের এক শিশুও।

আরও পড়ুন-ইউক্রেন যুদ্ধ থেকে শিক্ষা! সেনার হাতে আসছে সুইসাইড ড্রোন-সহ এইসব অস্ত্র

অভিশপ্ত বাসটিতে ছিল মোট ৪৫ জন যাত্রী। রাতের জার্নিতে সেইসব অধিকাংশ যাত্রীই ঘুমিয়ে ছিলেন। দুর্ঘটনার খবর পেয়েই ছুটে আসে পুলিস। আহতদের মাইহারের হাসপাতালে ভর্তি করা হয়। পুলিসের দাবি নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। কারণ অনেকের আঘাতই গুরুতর।

মাইহারের পুলিস সুপার সুধীর আগরওয়াল সংবাদমাধ্য়মে বলেন, মাইহার জেলার নাদানে ওই দুর্ঘটনা ঘটেছে। ওই লাক্সারি বাসটি প্রয়াগরাজ থেকে নাগপুর যাচ্ছিল। বাসটি প্রবল গতিতে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ডাম্পারে ধাক্কা মারে। প্রবল ধাক্কায় বাসটির সামনের দিকের অংশ দুমুড়ে মুচড়ে যায়। আতঙ্কে চিত্কার করতে থাকেন যাত্রীরা। স্থানীয়রা পুলিসকে খবর দেন। এরপর আহত যাত্রীদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিস সূত্রে খবর, বাসটির দুমড়ে যাওয়া অংশ থেকে যাত্রীদের বের করে আনতে বেগ পেতে হয় উদ্ধারকারী দলকে। অনেকের আঘাতই গুরুতর। ফলে মৃতের সংখ্য়া আরও বাড়তে পারে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.