নিজস্ব প্রতিবেদন: কয়েক ঘণ্টার মধ্যে জীবন ওলটপালট। কোভিড কেড়ে নিল সবকিছুই। কোভিডে মৃত প্রথম সন্তানকে দাহ করে ঘরে ফিরে বাবা দেখলেন ছোট ছেলেও নেই। মর্মান্তিক এই ঘটনা রাজধানীর কাছেই গ্রেটার নয়ডার এক গ্রামের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-শিশুদের উপর Covaxin ট্রায়ালে অনুমতি পেল Bharat Biotech


গ্রেটার নয়ডা(Greater Noida ) ওয়েস্টের জালালপুর গ্রামে মড়ক লেগেছে করোনায়। গত ২ সপ্তাহের মধ্যে সেখানে করোনায় প্রাণ হারিয়েছেন ১৮ জন। গ্রাম থেকে প্রায় রোজই মৃত্যুর খবর আসছে। কিন্তু মঙ্গলবার অতর সিংয়ের দুই ছেলের মৃত্যুর ঘটনা গোটা গ্রামকেই নাড়িয়ে দিয়ে গিয়েছে।


মঙ্গলবার মারা যায় অতর সিংয়ের জোয়ান ছেলে পঙ্কজ। ছেলের মৃতদেহ নিয়ে সকালেই বেরিয়ে যান দেহ দাহ করতে। কয়েক ঘণ্টার ব্যাপার, শ্মশানে সবকিছু মিটিয়ে ঘরে ফিরে দেখেন ছোট ছেলে দীপকও আর আর নেই। ছোট ছেলেকেও মৃত অবস্থায় দেখে এক মুহূর্তেই থমকে যায় অতর সিংয়ের পৃথিবী।


আরও পড়ুন-আজ ফের বাড়ল Petrol Diesel-র দাম, কলকাতায় কত? 


গ্রামের মানুষদের দাবি, গত ২ সপ্তাহে গ্রেটার নয়ডার এই গ্রামে করোনায়(Covid-19) মৃত্যু হয়েছে ১৮ জনের। এদের মধ্যে ৬ মহিলাও রয়েছেন। গত ২৮ এপ্রিল গ্রামে মারা যান ঋষি সিং ও তাঁর ছেলে। তার পর থেকে সমানে চলছে মৃত্যু মিছিল। গ্রামের করোনা রোগীদের ক্ষেত্রে প্রত্যেকেরই প্রথমে জ্বর এসেছিল। তারপর তাদের দেহে অক্সিজেন লেভেল নেমে যায়।