নিজস্ব প্রতিবেদন: ভয়াবহ, বর্বর, মর্মান্তিক...এরপরও বিশেষণ জুড়লে হয়ত এই ঘটনার বীভত্সতা ব্যাখ্যা করা কঠিন। আট মাসের সন্তানসম্ভবা স্ত্রী, মা, দুই সন্তান এবং পরিবারের আরও এক সদস্যকে নিজের হাতে খুন করলেন এক ব্যক্তি। শুধুমাত্র স্ত্রীর বিরুদ্ধে পরকীয়া সন্দেহে এমন ভয়াবহ কাণ্ড ঘটালেন রাঁচির গঙ্গো দাস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঝাড়খণ্ডের কোদারমা জেলার মাসমোহানা পঞ্চায়েতের বাসিন্দা বছর তিরিশে গঙ্গো দাস। মঙ্গলবার রাতে ওই ব্যক্তি ঘরে পৌঁছে তাঁর স্ত্রীর সঙ্গে বচসা জুড়ে দেন। আট মাসের সন্তানসম্ভবা স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তোলেন ওই ব্যক্তি। বচসা সামলাতে চলে আসেন তাঁর মা ও পরিবারের আরও দুই সদস্য। সে সময় ক্রোধের বশে রড দিয়ে তাঁর স্ত্রীকে সজোরে আঘাত করেন। মাটিতে লুটিয়ে পড়েন স্ত্রী। সেখানেই মৃত্যু হয় তাঁর।  এরপর নিজের মা ও দুই সন্তানের উপরও চড়াও হন। মা শান্তি দেবী, ৬ বছর বয়সী রাধিকা এবং বছর দুয়েকের পীয়ুসকেও রড দিয়ে আঘাত করেন তিনি। সঙ্গে সঙ্গে মৃত্যু হয় তাঁদের। তাঁকে বাধা দিতে গিয়ে মৃত্যু হয় পরিবারের আরও এক সদস্যের। জখম হন একজন।



আরও পড়ুন- আর্থিক বৃদ্ধি স্লথ, তবে তাকে মন্দা বলা যায় না, সংসদে ব্যাখ্যা দিলেন অর্থমন্ত্রী


পুলিস জানিয়েছে, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে পাঁচ জনের। গঙ্গোর ভাইজিকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। এমন ভয়াবহ কাণ্ড ঘটিয়ে দরজা বন্ধ করে নিজেকে ঘরবন্দি করে রাখেন গঙ্গো। এপর পুলিসে খবর দেন প্রতিবেশীরা। গ্রেফতার করা হয়েছে গঙ্গো দাসকে। পুলিস জানিয়েছে, মানসিক অবসাদে ভুগছেন গঙ্গো। ময়নাতদন্তে পাঠানো হয়েছে দেহগুলিকে।