নিজস্ব প্রতিবেদন: দেশের মানুষ অক্সিজেন পাচ্ছে না! তাই নিজের সাধের SUV বেচে সেই টাকা দিয়ে কোভিড রোগীদের কাছে অক্সিজেন পৌঁছে দিচ্ছেন এক ব্যক্তি। ইনি শাহনাজ শেখ। মুম্বইয়ের মালাডের মালভানির বাসিন্দা। তাঁর নিজের একটি বেসরকারি সংস্থা আছে। গত বছর তাঁর প্রিয়জন করোনায় আক্রান্ত হয়েছিলেন। প্রয়োজনের সময় অক্সিজেন না পেয়ে চোখের সামনে মৃত্যু হতে দেখে তাঁর। এরপর থেকেই করোনা রোগীদের জন্য কিছু না কিছু করছেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি নিজের  বিলাসবহুল গাড়ি বিক্রি করে সেই টাকা দিয়ে অক্সিজেন কিনে দিচ্ছেন মুমূর্ষু রোগীদের। তিনি প্রিয় জনকে হারানোর পর স্থির করেছিলেন, অক্সিজেন এবং জীবনদায়ী ওষুধ না পেয়ে মৃত্যুর মুখে ঢলে পড়তে দেবেন না কাউকে। তাই যতটা সম্ভব নিজের সাধ্যমত চেষ্টা করছেন শাহনাজ। 


 



২২ লাখ টাকায় বিক্রি করেছেন নিজের গাড়ি। পুরো টাকা কাজে লাগান করোনা রোগীদের সেবায়। গত বছরই  ভেবেছিলেন সময় এলে তিনি  সিদ্ধান্ত নেবেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে  শাহনাজের এই মহান কাজ।


তাঁকে হিরো বলেও সম্বধন করছেন অনেকে। তিনি এই ঘটনায় বেশি মাতামাতি করছেন না। তিনি জানিয়েছেন,  গাড়ি কেনার সুযোগ আবারও পাবেন, কিন্তু এখন মানুষের পাশে দাঁড়ানোটাই উচিত বলে মনে করছেন তিনি।