নিজস্ব প্রতিবেদন: যুবককে লক্ষ্য করে পরপর সাতটি গুলি দিল্লির রোহিনী এলাকায় এক যুবককে। যুবক মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীদের ধাওয়া করলেন ওই যুবকের সঙ্গী এক মহিলা। সিসিটিভিতে ধরা পড়ল সেই ছবি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-স্বমেজাজে বিমল গুরুং, শিলিগুড়ির সভা থেকে দিলেন বিজেপিকে উত্খাতের ডাক


শুক্রবার রোহিনীতে ভারত সোলাঙ্কি(২৫) নামে ওই যুবককে গুলি করে কয়েকজন দুষ্কৃতী। সেই সময় সোলাঙ্গির সঙ্গে ছিলেন তার সঙ্গী এক তরুণী। ঘটনাস্থলেই সোলাঙ্কির মৃত্যু হয়। সেই ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখা যাচ্ছে সোলাঙ্কি মাটিতে পড়ে গেলেও  হামলাকারীদের দিকে দৌড়ে ধরার চেষ্টা করেন ওই তরুণী।


আরও পড়ুন-রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৫ লাখ পার, গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৪৬ জনের


পুলিস জানিয়েছে, শুক্রবার সন্ধেয় ওই মহিলা সঙ্গীকে নিয়ে রোহিনীর সেক্টর-২৪-এ বাজার করতে যান সোলাঙ্কি। কেনাকাটা হওয়ার পর গাড়িতে মালপত্র রাখার জন্য তিনি যখন যাচ্ছিলেন তখনই তাকে ঘিরে ধরে গুলি চালায় হামলাকারীরা। সিসিটিভিতে দেখা গিয়েছে, সাদা একটি গাড়িতে বসে থাকা একজনের সঙ্গে কথা বলছেন সোলাঙ্কি। কথাবার্তার মধ্যেই গাড়িতে বসে থাকা ব্যক্তি সোলাঙ্কিকে গুলি করে।  রাস্তায় সে পড়ে গেলে সেখানে চলে আসে টুপি পরা আরও একজন। সে মাটিতে লুটিয়েপড়া সোলাঙ্কিকে পরপর ৫টি গুলি করে।


পুলিস জানিয়েছে, সিসিটিভি ফুটেছে দেখা গিয়েছে টুপিপরা যে লোকটি সোলাঙ্কিকে লক্ষ্য করে গুলি চালাচ্ছিল তার ওপরে ঝাঁপিয়ে পড়ে সোলাঙ্কির সঙ্গী ওই মহিলা।