স্বমেজাজে বিমল গুরুং, শিলিগুড়ির সভা থেকে দিলেন বিজেপিকে উত্খাতের ডাক

"রাজ্য় সরকারকে ২ জন মানুষ সম্পর্কে ভাবতে হবে। তাঁরা তৃণমূলকে জিততে দেবে না।"

Updated By: Dec 6, 2020, 07:08 PM IST
স্বমেজাজে বিমল গুরুং, শিলিগুড়ির সভা থেকে দিলেন বিজেপিকে উত্খাতের ডাক

নিজস্ব প্রতিবেদন : "দার্জিলিং সাংসদের পদ থেকে পদত্য়াগ করতে হবে রাজু বিস্তকে। পুরো উত্তরবঙ্গে তৃণমূলের হয়ে আমি জনসভা করব। সমস্ত আসন তৃণমূল পাবে। আর আমি তৃণমূল ও বিজেপির মাঝে লৌহমানবের মত দাঁড়িয়ে থাকব।" এদিন শিলিগুড়ির জনসভা থেকে ঘোষণা করলেন বিমল গুরুং।

এদিন শিলিগুড়ির গান্ধী ময়দানে জনসভা করেন বিমল গুরুং। সেই সভামঞ্চ থেকে এদিন নাম না করে বিনয় তামাং ও অনীত থাপা প্রসঙ্গেও মুখ খোলেন বিমল গুরুং। বলেন, "রাজ্য় সরকারকে ২ জন মানুষ সম্পর্কে ভাবতে হবে। তাঁরা তৃণমূলকে জিততে দেবে না।" আরও বলেন, "আজকের পর থেকে আমি আর কোনও বিশ্রাম নেব না। দার্জিলিং, কার্শিয়ং, মিরিক, কালিম্পং ও ডুয়ার্সে জনসভা করব। ৮ দিনের মধ্যে আমি দার্জিলিংয়ে যাব। আমার বাড়ি।"

এদিন শিলিগুড়ির গান্ধী ময়দানে বিমল গুরুংয়ের জনসভায় ব্য়াপক ভিড় লক্ষ্য করা যায়। পাহাড় ও ডুয়ার্স থেকে বহু সমর্থক এদিনের সভায় আসেন। সভার শেষপর্যন্ত তাঁরা সবাই উপস্থিত ছিলেন। আদিবাসীদের রেল অবরোধের জেরে এদিন সভায় পৌঁছতে বেশ খানিকটা দেরি হয় বিমল গুরুংয়ের। সড়কপথে বিকেল ৫টা নাগাদ সভায় পৌঁছন বিমল গুরং। নাচের মধ্যে দিয়ে তাঁকে উষ্ণ অভ্য়র্থনা জানান সমর্থকরা।

আরও পড়ুন, 

'আমার কাছেও BJP-তে যাওয়ার অনেক অফার, তৃণমূলের ক্ষতি করছে TMC-র লোকেরাই', বিস্ফোরক উদয়ন (Udayan)

মেদিনীপুর ছয়লাপ মুখ্যমন্ত্রীর পোস্টারে, সভায় অধিকারী পরিবারের না থাকার সম্ভাবনা

.