নিজস্ব প্রতিবেদন: কতটা নিষ্ঠুর হতে পারে একজন বাবা! উত্তরপ্রদেশের মোরাদাবাদের এর যুবকের কাণ্ড শুনলে কিছুটা বোঝা যাবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্ত্রীর ওপরে প্রতিশোধ নিতে রবিবার ৬ মাসের শিশু কন্যার গলায় ছুরি চালিয়ে দিল জাহিদ নামে এক যুবক। আশঙ্কাজনক অবস্থায় শিশুটি বর্তমানে হাসপাতালে চিকত্সাধীন। চিকিতসকদের বক্তব্য শিশুটির ভোকাল কর্ড কেটে গিয়েছে। ফলে সে আর কথা নাও বলতে পারে।


আরও পড়ুন-বিমান উড়িয়ে দেওয়ার হুমকি, কলকাতা বিমানবন্দরে ধৃত যুবক


সংবাদসংস্থা এএনআইএয়র খবর অনুযায়ী রবিবার স্ত্রীর সঙ্গে তুমুল ঝগড়া হয় জাহিদের। শনিবার রাতেও তাদের মধ্যে প্রবল ঝগড়াঝাটি হয় বলে জানিয়েছেন প্রতিবেশীরা। কী নিয়ে ঝগড়া? প্রতিবেশীদের দাবি স্ত্রী বিবাহ বহির্ভূত কোনও সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতো জাহিদ। সেই যুবক থাকে তার বাড়ির কাছাকাছি। এনিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝাগড়া হতো। রবিবার তা চরমে ওঠে।


অভিযুক্ত জাহিদকে গ্রেফতার করেছে পুলিস। জেরায় সে জানিয়েছে, প্রতিবেশীরা কানাঘুষো করত ওই সন্তানটি তার নয়। দিনের দিনের পর দিন তাকে এনিয়ে যন্ত্রণার মধ্যে কাটাতে হয়েছে। শনিবার রাতে স্ত্রীকে এনিয়ে জিজ্ঞাসা করে জাহিদ। কিন্তু তার স্ত্রী কোনও উত্তর দেয়নি। তাতেই মাথা গরম হয়ে যায় তার। সবজি কাটার ছুরি নিয়ে সে ঝাঁপিয়ে পড়ে স্ত্রী-সন্তানের ওপরে। স্ত্রী সামান্য আহত হলেও গলা কেটে যায় দুধের শিশুর।


আরও পড়ুন-নিউটাউনে ঘরে আইনজীবীর নিথর দেহ, বৌমার বিরুদ্ধে খুনের অভিযোগ!


ঘটনার তদন্তে নেমে এখন প্রতিবেশীদের জেরা করছে পুলিস। এদিকে প্রতিবেশীদের অনেকই জানিয়েছেন ড্রাগে আসক্ত ছিল জাহিদ। মাঝেমধ্যেই স্ত্রীকে মারধরও করতো।