জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মেরঠের এক যুবকের বিয়ের বিজ্ঞাপন এখন ভাইরাল। সেই বিজ্ঞাপনে বলা হয়েছে ২৬ বছরের ওই যুবক বছরে আয় করেন ২৯ লাখ টাকা। আর তার আয় বছর বাড়ে বছরে ৫৪ শতাংশ হারে। এক্স মাধ্যমে ওই বিজ্ঞাপন ভাইরাল হয়েছে। এনিয়ে মন্তব্য পাল্টা মন্তব্যের বন্যা বয়ে যাচ্ছে নেটপাড়ায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-চিকিত্‍সায় নোবেল পুরস্কার, শ্রেষ্ঠত্বের শিরোপা দুই মার্কিন গবেষকের..


কী আছে ওই বিয়ের বিজ্ঞাপনে? একটি ইংরেজি সংবাদমাধ্যমে দেওয়া ওই বিজ্ঞাপনে লেখা হয়েছে, ছেলে ২৬ বছরের, ৫ ফুট ১১ ইঞ্চি উচ্চতার, বিএসসি, এমবিএ, নিরামিষ ভোজী, গৌড়িয় ব্রাহ্মণ, স্টক মার্কেটে বিনিয়োগ করেন, বছরে আয় ২৯ লাখ, স্বাবলম্বী, আয় বাড়ে বছরে ৫৪ শতাংশ, কোনও দাবি নেই।



পাত্র যে এক ঝুকিপূর্ণ ব্যবসা করেন তা একপ্রকাশ স্বীকারই করে নেওয়া হয়েছে বিজ্ঞাপনে। নিজের পেশা যে নির্ভরযোগ্য এবং শেয়ারে যে বিনিয়োগ করা যায় তা বোঝাতে ১৬ স্লাইডের একটি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন তৈরি করেছেন ওই পাত্র। কেউ চাইলেই হোয়াট্সঅ্যাপের মাধ্যমে ওই পাওয়ার পয়েন্ট পেজেন্টেশন পাঠিয়ে দেওয়া হবে। ওই প্রেজেন্টেশন পাওয়ার জন্য বলা হয়েছে ৭৮৯৫৬৭২২৬৬ নম্বরে ফোন করতে হবে।


ওই বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই একজন লিখেছেন, বছরের ৫৪ শতাংশ হারে আয় বৃদ্ধি! এতে ওয়ারেন বাফেটকেও হার মানায়।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)