ওয়েব ডেস্ক: রাজভবনের অন্দরমহলে নারীসঙ্গ করছেন খোদ রাজ্যপাল, এমনই অভিযোগ মেঘালয়ের রাজ্যপাল ভি সম্মুগনাথনের বিরুদ্ধে। অভিযোগ করা হয়েছে দেশের রাষ্ট্রপতি ও প্রাধানমন্ত্রীর কাছে। অভিযোগ করেছেন রাজভবনের কর্মচারীরা। কিন্তু কী লেখা হয়েছে অভিযোগ পত্রে?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বলা হচ্ছে, ৭ই ডিসেম্বর'২০১৬ রাজ্যাপালের কাছে তাঁর জনসংযোগ অফিসারের পদে চাকরির জন্য ইন্টারভিউ দিতে এসেছিলেন এক যুবতী। প্রার্থী হিসাবে আরও কয়েকজন মহিলাও সেখানে ছিলেন। কিন্তু অভিযোগকারিণীর দাবি, রাজ্যপাল তাঁকে অন্য ঘরে ডেকে জরিয়ে ধরেন এবং অশ্লীল প্রস্তাব দেন। যদিও রাজ্যপাল ভি সম্মুগনাথন বলেছেন, তিনি মোটেও এরম করেননি। অভিযোগকারিণী তাঁর নাতনির মতো, তিনি কেবল উত্সাহ দেওয়ার জন্য পিঠে হাত বুলিয়ে দিয়েছেন মাত্র।



এরপর ঠিক কী ঘটেছিল তা জানতে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করতে গেলে দেখা যায়, কোনও সিসিটিভিই নেই। ফলে রাজভবনের নিরাপত্তা নিয়েও উঠেছে প্রশ্ন। অভিযোগকারীদের মতে, রাজ্যপাল এসব 'অশ্লীলকাণ্ড' ঘটানোর জন্যই সিসিটিভি বন্ধ রেখেছেন। রাজভবনের কর্মীদের এছাড়া আরও অনেক অভিযোগ রয়েছে রাজ্যপালের বিরুদ্ধে। তাঁদের দাবি, রাজ্যপাল কোনও নিয়ম-নীতি মানেন না, দুর্ব্যবহার করেন এবং তাঁর বর্তমান ব্যক্তিগত সচিবের (এক মহিলা) সঙ্গেও 'বিশেষ সম্পর্কে' জড়িত।


আরও পড়ুন- আলিপুরদুয়ারের পর ধানবাদ ও মালদাতেও রেললাইনে ফাটল