নিজস্ব প্রতিবেদন- শোলে সিনেমার প্লট যেন অনেকটা। শোলে-তে বসন্তীর জন্য জয় অর্থাত্ ধর্মেন্দ্র জলের ট্যাঙ্কের উপর চড়েছিলেন। তাঁর দাবি ছিল, বসন্তীর ঠাকুমা বিয়েতে রাজি না হলে সেখান থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করবে। এবার অনেকটা তেমনই কাণ্ড দেখা গেল ইন্দোরে। তবে কোনও ছেলে নয়, এক নাবালিকা বিয়ের জন্য আজব কাণ্ড করে বসল। ইন্দোরের পরদেশাপুরা এলাকায় একটি হোর্ডিং বোর্ড-এর উপর চেপে বসল সে। দাবি, তাঁর প্রেমিককে বিয়ের জন্য রাজি হতে হবে। না হলে উঁচু থেকে লাফ দিয়ে নিজের জীবন শেষ করে দেবে সে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কিছুক্ষণের মধ্যেই সেই হোর্ডিং বোর্ড-এর নিচে ভিড় জমে গেল। লোকজন এমন কাণ্ড দেখে থ। অনেকেই মেয়েটিকে বোঝানোর চেষ্টা করলেন। কিন্তু সে নাছোড়বান্দা। কিছুতেই নিচে নামবে না। খবর গেল পুলিসে। বিশাল বাহিনী ঘটনাস্থলে পৌঁছনোর পরও মেয়েটি নিজের অবস্থানে অনড়। পুলিসের আধিকারিকরা তাঁকে বোঝাতে শুরু করেন। শেষমেশ নাবালিকাক বুঝিয়ে নিচে নামায় পুলিস। তবে পুলিসের তরফে তাঁকে কথা দেওয়া হয়, প্রেমিকের সঙ্গে তাঁর বিয়ের ব্যবস্থা করা হবে। জানা গিয়েছে, মেয়েটির মা-ও ওই ছেলের সঙ্গে তার বিয়ে দিতে রাজি নয়। আর এই নিয়েই ঝামেলার সূত্রপাত।


আরও পড়ুন-  করোনার ওষুধে শয়ে শয়ে মৃত্যু নদীর জলের মাছের! চাঞ্চল্য গোটা এলাকায়


প্রেমিকা বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিক তার বাড়ির সামনে ধর্নায় বসেছে। সাম্প্রতিককালে এমন একাধিক ঘটনা দেখা গিয়েছে। তবে এই প্রথমবার হয়তো কোনো মেয়ে প্রেমিককে বিয়ের দাবিতে এমন কাণ্ড ঘটাল। প্রায় ৩০ ফিট উঁচু হোর্ডিং বোর্ডে চড়ে বসেছিল সেই মেয়েটি। পুলিস জানতে পেরেছে, মেয়েটির প্রেমিক সাবালক। তবে সে এখনই বিয়ের জন্য প্রস্তুত নয়। এদিকে মেয়েটি ক্রমাগত তাঁর উপর বিয়ের জন্য চাপ দিচ্ছে।