জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দোকানে গিয়েছিল কিছু কিনতে ১৩ বছরের দলিত নাবালিকা। সেখানে জলের মধ্যে মাদক মিশিয়ে তাঁকে খেতে দেয় ৩ বর্বর। নেশায় আছন্ন হয়ে পড়লে তাঁকে গাড়িতে তুলে নিয়ে যায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তারপরই চলন্ত গাড়িতেই শুরু হয় নারকীয় অত্যাচার। জলে মাদক থাকার ফলে অর্ধচেতন অবস্থায় হয়ে পড়ে নাবালিকা। ৩ জন মিলে তাঁকে গণধর্ষণ করে। পরে তারা ওই নাবালিকাকে ফ্লাইওভারের নিচ ফেলে পালিয়ে যায়। 


জ্ঞান ফিরলে সে যেভাবে হোক বাড়ি ফেরে। বাড়িতে গিয়ে বাবা-মাকে ঘটনার কথা জানায়। তীব্র পেটের যন্ত্রণায় কাতরাতে থাকে। সঙ্গে সঙ্গে নাবালিকার বাবা-মা তাঁকে প্রাইভেট হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিত্‍সকেরা পরীক্ষা-নিরীক্ষার পর জানায় যে তাকে ধর্ষণ করা হয়েছে। তত্‍ক্ষণাত্‍ নাবালিকার বাবা পুলিসের দ্বারস্থ হয়।


নাবালিকা ঘটনার বিবরণ দিতে গিয়ে জানায়, মুদির দোকানে গিয়েছিল। সেখানে স্থানীয় এক যুবক তাঁকে জল খাওয়ার জন্য প্রস্তাব দেয়। সেটা পান করার পরই তাঁর মাথা ঘুরতে শুরু করে। তারপর সেখানে আরও দুজন আসে। তিনজন মিলে তাঁকে জোর করে ভ্যান তুলে একটি নির্জন রাস্তার দিকে চলে যায়। ইতোমধ্যেই তিন অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তারা ৩জনেই পলাতক। পুলিস শুক্রবার জানিয়েছে, অভিযুক্তদের মধ্যে দুজনকে চিহ্নিত করা হয়েছে।


আরও পড়ুন:Tirupati laddoo controversy: তিরুপতি লাড্ডুর ঘি সরবরাহ আমূলের? বিতর্কের জেরে মুখ খুলল সংস্থা...


উল্লেখ্যে, শ্লীলতাহানির অভিযোগ ওঠে এক ডাক্তারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটে উত্তরপ্রদেশের মুজফ্ফরনগরে।


জানা গিয়েছে, অসুস্থ ছিলেন নির্যাতিতা নাবালিকা। ফলে মায়ের সঙ্গে শহরে আসেন ডাক্তার দেখাতে। অভিযুক্ত ডাক্তার নির্যাতিতার মাকে প্রেসক্রিপশন দেয় এবং তাঁকে মেডিকেল স্টোর থেকে ওষুধ আনতে বলে।  সেই সুযোগকে কাজে লাগিয়ে অভিযুক্ত নাবালিকার শ্লীলতাহানি করে। মা ফিরে এলে তাঁকে জড়িয়ে ধরে কাঁদতে শুরু করে নাবালিকা। তারপর সে ঘটনাটি মাকে জানায়। 


ঘটনার খবর পেয়ে আশপাশের লোকজন ভিড় জমায়। পুলিসও ঘটনাস্থলে তত্‍ক্ষণাত্‍ পৌঁছায়। পুলিস অভিযুক্ত ডাক্তারকে হেফাজতে নিয়েছে। পুলিস জানিয়েছে, নির্যাতিতার মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত দোকানটিকেও ইতোমধ্যেই সিল করে দিয়েছে পুলিস।


 



আরও পড়ুন, SC to CBI: 'সিবিআইয়ের আবেদন দুর্ভাগ্যজনক', তীব্র ভর্ৎসনা সুপ্রিম কোর্টের!


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)