জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অ্যাপার্টমেন্ট থেকে পড়ে মৃত্যু হয় বিমানসেবিকার। নিহতের নাম অর্চনা ধীমান। অর্চনা ধীমান মৃত্যুকে কেন্দ্র করে একাধিক রহস্য দানা বেঁধেছে। অর্চনার মৃত্যুর পর তাঁর বয়ফ্রেন্ড আদেশেকে গ্রেফতার করেছেন বেঙ্গালুরু পুলিস। অর্চনাকে হত্যা করা হয়েছে , আদেশের বিরুদ্ধে এই অভিযোগ  করেছেন নিহতের মা, তাঁর  মায়ের অভিযোগের ভিত্তিতে অর্চনার প্রেমিক আদেশকে গ্রেফতার করেছেন বেঙ্গালুরু পুলিস। অভিযুক্ত যুবক জানায় যে, ঘটনার রাতে সে এবং তাঁর প্রেমিকা দুজনেই রাতে সিনেমা দেখতে গিয়েছিল এবং পরে রাতের খাবার খাওয়ায় পর, তারা মদ্য পান করেছিলেন। ব্যালকনিতে দাঁড়িয়েছিলেন অর্চনা, হঠাৎ বারান্দার রেলিং থেকে পিছলে পড়ে যান। এরপরে তাঁকে দ্রুত কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করা হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Akhilesh to meet Mamata: কংগ্রেসের সঙ্গে নেই, অন্য জোটের জল্পনা উস্কে অখিলেশের সঙ্গে বৈঠকে মমতা


পুলিস সূত্রে জানা গিয়েছে, অর্চনা ও আদেশের মধ্যে প্রায়ই সময়েই ঝগড়া হতো এবং সেই বিষয়ে মৃতা বাবা-মা অবগত ছিলেন। অর্চনা দুবাই ভিত্তিক একটি আন্তর্জাতিক এয়ারলাইনে বিমান সেবিকার কাজ এবং মডেলিং করতেন। সম্প্রতি নিজের প্রেমিকের সঙ্গে দেখা করবেন বলেই দুবাই থেকে বেঙ্গালুরুতে এসেছিলেন অর্চনা ৷ মনে করা হয়েছে, দুজনের মধ্যে রাতে মধ্যে ঝগড়া হয়, তাঁকে ধাক্কা দিয়ে চারতলা থেকে ফেলে দেওয়া হয়েছে। শুক্রবার গভীর রাতে বেঙ্গালুরুর একটি আবাসনের চারতলা থেকে পড়ে যান অর্চনা। পুলিস সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। দু’জনের পরিচয় হয় ডেটিং অ্য়াপ্লিকেশন মাধ্যমে এবং তাঁদের বন্ধুত্ব গড়ে ওঠে। সম্প্রতি ৩মাস ধরে নিহত অর্চনা তাঁর প্রেমিক আদেশকে  তাঁকে বিয়ে জন্য চাপ দিয়েছিলেন, কিন্তু অভিযুক্ত কোনো আগ্রহ প্রকাশ করেননি, বিভিন্ন অজুহাত দেখিয়ে এড়িয়ে যান। দুবাই থেকে বেঙ্গালুরুতে অর্চনা  এসেছিলন, তাদের বিয়ে বিষয়ে কথা বলতে। নিহত তাঁর পরিবারকে ও জানিয়েছিলেন এই বিষয়ে। 


আরও পড়ুন: Surekha Yadav | Vande Bharat: এশিয়ায় প্রথম! 'বন্দে ভারতে'র সঙ্গেও নিজের নাম জড়িয়ে ইতিহাস হলেন সুরেখা...


বেঙ্গালুরুতে আসার পর ফের সে এবং তাঁর প্রেমিক আদেশ বিয়ে নিয়ে ঝামেলা জড়ান শুধু তাই নয়, তিনি তাঁর প্রেমিক বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছিলেন। পুলিসের তদন্তে উঠে এসেছে, অভিযুক্ত আদেশ তার প্রেমিকা অ্যাপার্টমেন্ট থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং তাঁকে হত্যা করে। অভিযুক্ত আদেশ নিহতের বাবাকে সেই রাতেই ফোন করে জানায় যে তাঁর মেয়ে মদ্যপ অবস্থায় অ্যাপার্টমেন্টের ব্যালকনি থেকে পড়ে গেছে এবং সঙ্গে সঙ্গেই পুলিসকে ফোন করে গোটা ঘটনা জানান অভিযুক্ত আদেশ। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)