ওয়েব ডেস্ক: কুসন্তান হলেও কুমাতা কখনও হয় না- এমন প্রবাদ প্রায়শই শুনি। সত্যিই তাই! ধর্ষক 'বাবাকে' দেখতে এলেন তার মা। চার দেওয়ালের মধ্যে ছেলে কী অবস্থায় রয়েছে, স্বচক্ষে দেখে গেলেন মা নসিব কৌর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জেলে ঢোকার পর থেকেই এক জনের সঙ্গে দেখা করার জন্য রীতিমতো অস্থির হয়ে উঠেছিলেন রাম রহিম। আদালতের কাছে আবেদনও জানিয়েছিলেন। যদিও সেই আবেদন গ্রাহ্য করা হয়নি। যার জন্য শ্রীঘরে বসে এমন অস্থিরতা, সেই 'পালিত কন্যা'হানিপ্রীতই তো এখন বেপাত্তা! হন্যে হয়ে খুঁজছে পুলিস।


'বাবার' এত সাধ্বী, এত অনুগত ভক্ত আজ সবাই হাওয়া! খোঁজ নেওয়া তো দূর অস্ত, রাম রহিমের সঙ্গে একসময়ে কোনও সম্পর্ক থাকার খবরও ঝেড়ে ফেলতে চান তাঁরা। পাছে পুলিস জিজ্ঞাসা করে! কিন্তু রাম রহিমের মা বসে থাকতে পারেননি। সন্তানের টানে ছুটে এলেন নসিব।


জেল সূত্রের খবর, মা-ছেলে  বেশ কিছুক্ষণ  একসঙ্গে কথা বলেছেন। মা-য়ের থেকেও নাকি সে ডেরার বিষয়েই খোঁজ খবর নিয়েছেন। অট্টালিকা সমান তার সেই সাম্রাজ্য এখন শশ্মানে পরিণত হয়েছে। সে খবরও নেয় রাম রহিম। জেল সূত্রের আরও খবর, পুলিস, তদন্তকারী আধিকারিকদের চিরুনি তল্লাশির পর ডেরার  যে চাকচিক্য এতদিনে মলিন হয়ে গিয়েছে। হারিয়েছে জৌলুস। এমনকী অনুগামীদের মধ্যেও যে ভাঙন ধরে গিয়েছে- সে সব কিছু এখনও জানেন না।


মায়ের সঙ্গে দেখা করার পর হয়তো কিছুটা আঁচ করতে পারবে সে। কারণ, মায়ের মুখ থেকে সে বার বার শুনতে চেয়েছিল ডেরার খবর।  তাকে নিয়ে এখন বাইরে কী পরিস্থিতি! এমনটাই জানা যাচ্ছে জেল সূত্রে। বিভিন্ন সংবাদপত্রে প্রকাশিত খবর অনুযায়ী, রাম রহিম তার মা-য়ের কাছে জানতে চায়, ডেরার কাজকর্ম সব আগের মতো চলছে তো! তবে, পরিবারের আর কোনও সদস্যের ব্যাপারে সেরকম জানতে চায়নি রাম রহিম।


গত মাসের ২৫ তারিখ থেকে জেলে রয়েছে গুরমিত রাম রহিম সিং। কিন্তু এই প্রথমবার পরিবারের কোনও সদস্য তার সঙ্গে দেখা করতে গেলেন। রাম রহিম জেলে যাওয়ার পর থেকেই তার স্ত্রী হরজিত কৌর ও ছেলেমেয়েরা রাজস্থানে চলে গিয়েছেন। গা ঢাকা দিয়েছেন তার ছায়াসঙ্গী হানিপ্রীতও।