নিজস্ব প্রতিবেদন: বাসে, চার চাকায় দেখা যায়। তা বলে ট্রেন থেকে নেমে! প্রকৃতির ডাকে সাড়া দিতে ট্রেন থামিয়ে দিলেন মোটরম্যান। তারপর লাইনে দাঁড়িয়ে হালকা করলেন নিজেকে। মুম্বইয়ের এই ঘটনাই এখন ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মু্ম্বইয়ে উল্লাসনগর ও ভিট্টলবাড়ি রেলস্টেশনের মাঝে আচমকাই ট্রেন থামিয়ে দেন মোটরম্যান। ঘটনাস্থলেই ছিলেন সাংবাদিক সোনু শিন্ডে। মোটরম্যানকে ট্রেন থেকে নামতে দেখে ক্যামেরাবন্দি করার সিদ্ধান্ত নেন। 


জানা গিয়েছে, সিগন্যাল খোলাই ছিল ট্রেনটির। কিন্তু প্রকৃতির ডাকে সাড়া না দিয়ে আর পারেননি মোটরম্যান। ভিডিয়োটির সত্যতা খতিয়ে দেখছে সেন্ট্রাল রেলওয়ে। 



গতবছর নভেম্বরে প্রকৃতির ডাকে সাড়া দিতে নালাসোপারা ও ভাসাই স্টেশনের মাঝে ট্রেন থামান এসি ট্রেনের অ্যাসিসট্যান্ট চালক। গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি করেন স্থানীয় বাসিন্দারা। 


সাধারণত, প্রকৃতির ডাকা সাড়া দিতে হলে লোকো পাইলটদের জরুরি বার্তা পাঠাতে হয় কন্ট্রোল রুমে। পরের স্টেশনেই প্রয়োজনীয় বন্দোবস্ত করে রেল। তবে শহর ও শহরতলির লোকাল ট্রেনের চালকদের সফর শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হয়। সফর শেষ হওয়ার পরই শৌচালয়ে যেতে পারেন তাঁরা। মাঝে কোনও ব্যবস্থা নেই। 


আরও পড়ুন- বন্যায় বিপন্ন! ভাইরাল এই ছবিতে ফুটে উঠল রয়্যাল বেঙ্গল টাইগারের যন্ত্রণা